Moto G21 ফোনের প্রথম সেল আজ, সস্তায় পুষ্টিকর ফিচারের মোবাইল কিনে নিন হাজার টাকা ছাড়ে

Avatar

Published on:

Moto G22 গত ৮ এপ্রিল ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Moto G22 ফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর।

Moto G22 এর দাম ও সেল অফার

ভারতে মোটো জি২২ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। ফোনটি আইসবার্গ ব্লু, মিন্ট গ্রীন ও কসমিক ব্ল্যাক কালারে এসেছে।

সেল অফার হিসেবে, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা Moto G22 এর সাথে ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া রয়েছে নো কস্ট ইএমআই এর সুবিধা।

Moto G22 ফোনের স্পেসিফিকেশন

মোটোরোলা মোটো জি২২ ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ম্যাক্স ভিশন ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটি পেয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার মোটো জি২২ ফোনের পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার ও কোয়াড পিক্সেল টেকনোলজি সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর , ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Moto G22 ফোনে ব্যবহার করা হয়েছে IMG PowerVR GE8320 জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে উপলব্ধ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা একদিনের বেশি ব্যাকআপ দেবে বলে সংস্থা দাবি করেছে। ফোনের রিটেল বক্সে মিলবে ২০ ওয়াট চার্জার। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম রান করবে। ডিভাইসটিতে সাউড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান।

সঙ্গে থাকুন ➥