Moto G51 5G: Snapdragon 480 Plus চিপসেটের প্রথম ফোন 10 ডিসেম্বর ভারতে লঞ্চ হবে

Avatar

Published on:

অবশেষে জল্পনাতেই শিলমোহর পড়ল। গত পরশুদিন এক জনপ্রিয় টিপস্টারের সূত্রে জানা গিয়েছিল, Moto G51 5G ডিসেম্বরের ১০ তারিখে ভারতে লঞ্চ হতে পারে। এবার মোটোরোলার তরফ থেকেও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছে যে, স্মার্টফোনটি ১০ ডিসেম্বর অর্থাৎ সেই দিনেই এ দেশে আত্মপ্রকাশ করবে। মোটোরোলা ইন্ডিয়া টুইটারে লিখেছে, পরবর্তী প্রজন্মের সংযোগব্যবস্থার জন্য ফিউচার-রেডি হোন। একদম নতুন Moto G51 5G -এর সঙ্গে ট্রু ফাইভ-জি এর অভিজ্ঞতা নেওয়ার জন্য প্রস্তুতি শুরু করুন।

অফিসিয়াল টিজার অনুযায়ী, Moto G51 5G একজোড়া রঙের বিকল্পে ভারতে উপলব্ধ হবে। এছাড়া এই ডিভাইসটি মোটোরোলার অন্যান্য মডেলের মতো ফ্লিপকার্টে মিলবে।

মোটোরোলা মোটো জি৫১ ৫জি ভারতে দাম (Motorola Moto G51 5G Price‌ in India)

মোটোরোলা মোটো জি৫১ ৫জি ২০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হবে। এর ফলে মোটো জি৫১ ৫জি ভারতে মোটোরোলার সবচেয়ে কম মূল্যের ফাইভ-জি হ্যান্ডসেট হবে বলে আশা করা যায়। পাশাপাশি এটিই ভারতে স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর দিয়ে আনা প্রথম স্মার্টফোন হবে।

মোটো জি৫১ ৫জি স্পেসিফিকেশনস ও ফিচার্স (Moto G51 5G Specifications and Features)

মোটো জি৫১ ৫জি ফোনে ৬.৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ও সাপোর্ট করে। ফোনের অভ্যন্তরে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। উল্লেখ্য, মোটো জি৫১ ৫জি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

মোটো জি৫১ ৫জি-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ আছে। সেল্ফি ক্যামেরা হিসেবে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি৫১ ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্পিকারে রয়েছে ডলবি অ্যাটমস প্রযুক্তি। সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১-এ রান করবে।

সঙ্গে থাকুন ➥