Moto Tab G20 লঞ্চ হতে পারে 30 সেপ্টেম্বর, এবার লেখাপড়া ও বিনোদনের মজা একটি ডিভাইসেই!

Avatar

Published on:

ফ্লিপকার্টের মাধ্যমে ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে মোটোরোলা (Motorola)-র ব্র্যান্ড নিউ ট্যাব Moto G20। ডিভাইসটির হাত ধরে দীর্ঘকাল পর ভারতের ট্যাবলেটে বাজারে পা রাখছে মোটোরোলা। অনলাইন পড়াশোনা এবং ওয়ার্ক ফ্রোম হোমের সৌজন্যে ট্যাবের চাহিদা যেভাবে বাড়ছে, তাতে প্রথম সারির স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যেই ট্যাবের বাজার ধরার লক্ষ্যে হিসেব কষতে শুরু করেছে। মোটোরোলাও যে সেই লড়াইয়ে পিছিয়ে নেয়, Moto Tab G20 লঞ্চ করার মাধ্যমে তা সংস্থাটি বুঝিয়ে দেবে বলেই মনে করছে দেশের টেকমহল।

প্রসঙ্গত, গত সপ্তাহে ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ন ডে’জ সেলের মাইক্রোসাইটে Moto 8 বলে একটি Motorola ট্যাবকে নথিভুক্ত করেছিল। কিন্তু বর্তমানে ফ্লিপকার্টে এই নামের কোনও ট্যাব লিস্টেড নেই। কিন্তু সেই মাইক্রোসাইটে Moto Tab G20 বলে একটি ট্যাবলেটকে এখন খুঁজে পাওয়া গিয়েছে। এতএব, ই-কমার্স সাইটটি Moto 8-এর নাম পরিবর্তন করে Moto Tab G20 করেছে বলেই মনে করা হচ্ছে।

Moto Tab G20 ডিজাইন

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলের মাইক্রোসাইটে মোটো ট্যাব জি২০-এর একটি ছবি প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, ট্যাবটিতে পুরু বেজেল এবং ব্যাক প্যানেলে সিঙ্গেল ক্যামেরা রয়েছে। ছবির নিচে লেখা ইন্টারটেনমেন্ট এবং এডুকেশন৷ অর্থাৎ ট্যাবটি বিনোদন এবং পড়াশোনার জন্য উপযুক্ত।

Moto Tab G20 ভারতে কবে লঞ্চ হবে?

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার মতে, লেনোভোর মালিকানাধীন সংস্থাটি আগামী ৩০ সেপ্টেম্বর ভারতে মোটো ট্যাব জি২০ লঞ্চ করবে।

Moto Tab G20: Google Play Consol লিস্টিং

গত মাসে গুগল প্লে কনসোলের লিস্টিংয়ে মোটো ট্যাব জি২০-কে স্পট করা হয়েছিল। সেইসঙ্গে  ডিভাইসটির কয়েকটি স্পেসিফিকেশন সামনে এসেছিল।

মোটো ট্যাব জি২০ ডিভাইসটির স্ক্রিন রেজোলিউশন ৮০০x১২০০ পিক্সেল। MT8768A প্রসেসর দ্বারা চালিত হবে ট্যাবটি। মডেল নম্বর ইঙ্গিত করছে, অক্টা-কোর হেলিও পি২২ চিপসেট-সহ আসবে মোটো ট্যাব জি২০। এছাড়া মোটো ট্যাব জি২০-তে ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড থাকবে। লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস।

এছাড়া টিপস্টার যোগেশ ব্রার টুইট করে জানিয়েছেন, ৮ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ৫ মেগাপিক্সেল রিয়ার + ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫,১০০ এমএএইচ ব্যাটারি, স্টক অ্যান্ড্রয়েড (১১), ডলবি অডিও, ফ্রন্ট ফেসিং স্পিকার, এবং ১০ ওয়াট চার্জিংয়ের সঙ্গে আসবে মোটো ট্যাব জি২০।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥