Moto X30 Pro আসছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, ছবি শেয়ার করল সংস্থা

Avatar

Published on:

মোটোরোলা (Motorola) শীঘ্রই দেশীয় মার্কেট চীনে তাদের Moto X30 Pro হ্যান্ডসেটটি লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। আবার শোনা যাচ্ছে এটি Motorola Edge 30 Ultra নামে চীনের বাইরের বাজারগুলিতে আত্মপ্রকাশ করবে। এমনকি এতে ২০০ মেগাপিক্সেলের Samsung ISOCELL HP1 ক্যামেরা সেন্সরটি উপস্থিত থাকবে বলেও জানা গেছে। এখন আবার লঞ্চের আগে, মোটোরোলার এক অধিকর্তা সোশ্যাল মিডিয়ায় আসন্ন ফোনটির ক্যামেরা স্যাম্পল বা নমুনা শেয়ার করেছেন, যেটি এই আপকামিং ফোনের ইমেজ সেন্সরগুলির ক্যামেরা অগ্রগতিকে হাইলাইট করেছে৷ প্রসঙ্গত, Moto X30 Pro-এ Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট এবং ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

প্রকাশ্যে এল Moto X30 Pro- এর ক্যামেরা স্যাম্পল

লেনোভো (Lenovo)-এর মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার চেন জিন চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে মোটো এক্স৩০ প্রো হ্যান্ডসেটের ক্যামেরায় তোলা একটি ছবি নমুনা হিসেবে শেয়ার করেছেন। নমুনাটি এই নতুন ফোনে উপস্থিত ইমেজ সেন্সরগুলির ক্যামেরা অ্যাডভান্সমেন্টকে তুলে ধরেছে৷ চেন জিনের মতে, ছবিটি মোটো এক্স৩০ প্রো-এর অটো মোড দিয়ে তোলা হয়েছে, যা পিক্সেল পয়েন্ট একত্রিত করে ফটো আউটপুট দেয়। ক্যামেরা ইউনিটটি সংস্থা দ্বারা ডেভলপ করা একটি নতুন উচ্চ-রেজোলিউশন মোডের সাথে আসবে বলে জানা গেছে, যা অটোমেটিক মোডে ৫০ মেগাপিক্সেলের উচ্চমানের নির্ভুল ছবি অফার করতে পারে।

সম্প্রতি, সংস্থা মোটো এক্স৩০ প্রো ফোনের সেন্সরগুলির ফোকাল লেন্থ নিশ্চিত করেছে। সেন্সরগুলির ৩৫ মিলিমিটার, ৫০ মিলিমিটার এবং ৮৫ মিলিমিটার ফোকাল লেন্থ থাকবে৷ ৮৫ মিলিমিটারের লেন্সটি দুর্দান্ত ক্লোজ-আপ পোর্ট্রেট শট অফার করবে এবং ৫০ মিলিমিটারের লেন্সটি স্ট্যান্ডার্ড ভিউয়িং অ্যাঙ্গেলে সেরা কাজ করবে বলে আশা করা হচ্ছে। আর ৩৫ মিলিমিটারের লেন্সটি তিনটির মধ্যে সবচেয়ে কাছের ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করবে।

উল্লেখ্য, এর আগে বেশ কিছু রিপোর্টে Moto X30 Pro-এর কয়েকটি মূল স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে এবং ডিভাইসটিকে চার্জিং স্পেসিফিকেশন সহ চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটেও দেখা গেছে। এতে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে। Moto X30 Pro এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে। Moto X30 Pro-এর সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে বলে জানা গেছে। এই হ্যান্ডসেটটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥