ভারতে কত দামে পাওয়া যাবে Motorola Edge 20, Motorola Edge 20 Fusion? লঞ্চের আগে ফাঁস দাম

Avatar

Published on:

১৭ অগাস্ট ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে লঞ্চ হবে Motorola-র দুই স্মার্টফোন Edge 20 এবং Edge 20 Fusion। উল্লেখ্য, সপ্তাহখানেক আগে গ্লোবাল মার্কেটে পা রেখেছিল Edge 20 , Edge 20 Pro, এলং Edge 20 Lite। এর মধ্যে Edge 20 Lite ফোনটির ফিচার অদলবদল ও নাম পরিবর্তন করে মোটোরোলা সেটি ভারতে Edge 20 Fusion নামে আনছে। গ্লোবাল মার্কেটের দাম দেখে ভারতের বাজারে ফোন দু’টির সম্ভাব্য এমআরপি নিয়ে হিসেব কষা শুরু করেছিলেন অনেকেই। তাদের কষ্ট লাঘব করে এখন এক ভারতীয় টিপস্টার Motorola Edge 20 এবং Edge 20 Fusion-এর দাম প্রকাশ করলেন।

Motorola Edge 20 দাম

টিপস্টার দেবায়ন রায়ের মতে, ভারতে মোটোরোলা এজ ২০ সিঙ্গেল স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হবে। স্মার্টফোনটির দাম হবে ২৯ হাজার ৯৯৯ টাকা। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম।

Motorola Edge 20 Fusion দাম

ওই টিপস্টার আরও জানিয়েছেন, মোটোরোলা এজ ২০ ফিউশনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২১ হাজার ৪৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৩ হাজার ৯৯৯ টাকা।

ফ্লিপকার্টের লিস্টিংয়ে দেখা গেছে যে মোটোরোলা এজ ২০ ফিউশনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর থাকবে। উল্লেখ্য, এর গ্লোবাল ভ্যারিয়েন্ট ডাইমেনসিটি ৭২০ প্রসেসর সহযোগে এসেছিল। অন্যদিকে, মোটোরোলা এজ ২০ তার গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো ভারতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর সহ লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥