আজ লঞ্চ হচ্ছে Motorola Edge S Pro, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

Avatar

Published on:

আজ চীনে লঞ্চ হচ্ছে Motorola-র নতুন ফ্ল্যাগশিপ ফোন Edge S Pro। গত পরশু এই হ্যান্ডসেটের একটি টিজার ভিডিয়ো আপলোড করেছিল মোটোরোলা। এবার লঞ্চের কিছু ঘন্টা আগে অফিসিয়াল পোস্টার প্রকাশ করল তারা। টিজার থেকে জানা গিয়েছে, ৫ আগস্ট, অর্থাৎ আজ চীনে স্থানীয় সময় সন্ধ্যা ৭.৩০টার সময় আত্মপ্রকাশ করবে Motorola Edge S Pro।

প্রসঙ্গত, সম্প্রতি Motorola গ্লোবাল মার্কেটে একসাথে তিন তিনটি স্মার্টফোন লঞ্চ করেছে – Moto Edge 20, Moto Edge 20 Pro, এবং Moto Edge 20 Lite। ফোনগুলির মধ্যে Moto Edge 20 Pro চীনে Motorola Edge S Pro নামে লঞ্চ হতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে।

Motorola Edge S Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটো এজ ২০ প্রো এর মতো মোটোরোলা এজ এস প্রো-তে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে থাকবে বলে আশা করা যায়। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরে ব্যবহার করা হতে পারে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সঙ্গে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Motorola Edge S Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে– ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা। আল্ট্রাফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥