মিড রেঞ্জে স্ন্যাপড্রাগন প্রসেসর সহ আসছে Motorola Moto G51 5G, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Motorola গতবছর Moto G50 5G লঞ্চ করেছিল। এখন এই ফোনের উত্তরসূরির উপর কাজ শুরু করেছে তারা। Moto G51 5G নামের এই ফোনটি সম্প্রতি Geekbench-এ দেখা গেছে। এই বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে। মূলত কোনো ফোনের পারফরম্যান্স পরীক্ষা করতেই নির্মাতা সংস্থারা তাদের ডিভাইস Geekbench-এ হাজির করে।

Motorola Moto G51 5G সম্পর্কে কী কী তথ্য উঠে এসেছে

গিকবেঞ্চ থেকে জানা গেছে, মোটোরোলা মোটো জি৫১ ৫জি ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। এই প্রসেসর স্ন্যাপড্রাগন ৪৮০-এর আপগ্রেড ভার্সন। ২৫,০০০ টাকার রেঞ্জে আসা ফোনগুলিতে এই প্রসেসর ব্যবহার করা হয়। সেক্ষেত্রে মোটোরোলা মোটো জি৫১ ৫জি একটি মিড রেঞ্জ স্মার্টফোন হবে বলা চলে।

আবার বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে ফোনটি ৪ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও আমাদের বিশ্বাস Motorola Moto G51 5G আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে। অপারেটিং সিস্টেম সহ এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৪৩ ও ১৬৭৫ স্কোর করেছে।

আপাতত Motorola Moto G51 5G সম্পর্কে আমরা এই তথ্যগুলিই জানতে পেরেছি। আশা করা যায় শীঘ্রই ফোনটি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে আরও স্পেসিফিকেশন বা দাম জানা যাবে। যদিও Motorola-র তরফে এখনও ‌এই ফোন নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥