দীপাবলি ও ধনতেরাস উপলক্ষে কেনাকাটা করুন Myntra থেকে, ডিসকাউন্ট ছাড়াও পাওয়া যাবে অনেক অফার

Avatar

Published on:

Myntra Diwali Dhamaka

আর মাত্র হাতেগোনা কয়েকদিন পরই দেশ জুড়ে পালিত হতে চলেছে দীপাবলি উৎসব। প্রতিবছরই এই সময় বিভিন্ন অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্মগুলি দীপাবলি উপলক্ষে নিজস্ব ওয়েবসাইটে নানা রকম অফার দিয়ে থাকে। আর এই বছর Myntra-ও তাদের অনলাইন সাইটে বিভিন্ন প্রোডাক্ট-এর উপর ধনতেরাস উপলক্ষে অফার ঘোষণা করেছে। যে অফারে পাওয়া যাবে বিভিন্ন মূল্যবান ধাতু থেকে শুরু করে ব্র্যান্ডেড পোশাক এবং ঘর সাজানোর সামগ্রী সহ আরো অনেক কিছু।

ধনতেরাস কি?

ধনতেরাস হলো এমন একটি উৎসব, যখন হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা রান্নাঘরের সরঞ্জাম, সোনা, রুপোর মতন বিভিন্ন ধাতু সহ আরো অনেক কিছু জিনিস কিনে থাকেন। এছাড়াও, অনেক মানুষ আছেন যারা এই উৎসব উপলক্ষে নতুন পোশাকও কেনাকাটা করতে ভালোবাসেন।

Myntra-এর অফার

মিন্ত্রা সম্প্রতি দিওয়ালি ধামাকা সেলের আয়োজন করেছে, যা শুরু হতে চলেছে আগামী ১১ই নভেম্বর এবং শেষ হবে দিওয়ালির দিন। সেলের সময় এই অনলাইন শপিং সাইটে ৬ হাজারের বেশি ব্র্যান্ডের ২.৪ মিলিয়নের বেশি পোশাক উপলব্ধ থাকবে। দীপাবলিতে এই সংস্থাটি ফ্যাশনের পাশাপাশি গৃহস্থালি এবং লাইফস্টাইলের বিভিন্ন প্রোডাক্টকেও অফার দেবে।

Myntra থেকে ধনতেরাসে কি কিনবেন ?

এই বছর মিন্ত্রায় সোনার এবং রুপোর কয়েনও পাওয়া যাবে। আর দীপাবলি অফারে এগুলি পাওয়া যাবে যথাক্রমে ১৫ শতাংশ এবং ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে।

উল্লেখ্য, ধনতেরাসের সময় সোনা এবং রুপোর মুদ্রা কেনা একটি ঐতিহ্য এবং সমৃদ্ধির প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। আর তাই প্ল্যাটফর্মটি এখন সোনা এবং রুপার মুদ্রার কেনার ক্ষেত্রে বিভিন্ন ছাড় ও ডিসকাউন্ট সহ ২০০ টি অপশন অফার করবে।

সঙ্গে থাকুন ➥