Facelift ভার্সনের পর এবার আরও স্পোর্টি Venue N Line লঞ্চ করবে Hyundai, নতুন তথ্য সামনে এল

Published on:

Hyundai সম্প্রতি তাদের Venue কমপ্যাক্ট এসইউভির Facelift ভার্সন লঞ্চ করেছে। এবার দক্ষিণ কোরিয়ান সংস্থাটি Venue এর আরও স্পোর্টি ভ্যারিয়েন্টের উপরে কাজ করছে, যা বাজারে আসবে Venue N Line নামে। নতুন Venue N Line  আগামী কয়েক মাসের মধ্যে লঞ্চ হবে‌‌। রাস্তায় পরীক্ষা চালানোর সময় মার্চ মাসে এর প্রথম ছবি সামনে এসেছিল। এবার গাড়িটির ভ্যারিয়েন্ট সম্পর্কিত তথ্য প্রকাশ পেল।

Hyundai Venue N Line ভ্যারিয়েন্ট

i20 N Line এর দেখাদেখি Hyundai দুই ভ্যারিয়েন্টে Venue N আনবে – N6 এবং N8। নতুন ভার্সনের মতো ১.০ লিটার তিন সিলিন্ডার বিশিষ্ট একই টার্বো-পেট্রোল ইঞ্জিনের সাথে আসবে এটি‌। তবে এটি ম্যানুয়াল গিয়ারবক্স-সহ পাওয়া যাবে না বলে দাবি করা হয়েছে।  নতুন Venue N Line কেবলমাত্র সাত গতির ডুয়াল ক্লাচ অটোমেটিক গিয়ারবক্স অপশনে আসব।

Hyundai Venue N Line বাহ্যিক এবং অভ্যন্তরীণ পরিবর্তন

Venue N Line গাড়িটিকে স্ট্যান্ডার্ড Hyundai Venue থেকে আলাদা করার জন্য কিছু বিশেষ পরিবর্তন আনা হয়েছে। সামনে এবং পিছনে থাকবে ভিন্ন ডিজাইন।  উপরন্তু, গ্রিল, সামনের ফেন্ডার এবং বুট লিড এ এন লাইন ব্যাজিংও থাকবে। অন্যান্য বাহ্যিক পরিবর্তনগুলির মধ্যে থাকছে একটি ভিন্ন অ্যালয় হুইল ডিজাইন এবং একটি ডুয়াল-টিপ এগজস্ট।

Hyundai Venue N Line এর অন্দরমহল সম্পূর্ণ কালো রঙে সাজিয়ে তোলা হতে পারে। i20 N Line এর মতো কেবিন জুড়ে লাল অ্যাকসেন্টও থাকবে। সূত্রের খবর সত্যি হলে, Hyundai i20 N Line  মতো এই মডেলটিতেও একই স্টিয়ারিং হুইল থাকার সম্ভাবনা নাকচ করা যাবে না। যেহেতু Venue ফেসলিফ্টে একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে, তাই হুন্ডাই বিভিন্ন গ্রাফিক্সও অফার করতে পারে।

Hyundai Venue N Line-র N8 ভ্যারিয়েন্ট হবে গাড়িটির টপ-এন্ড মডেল। এতে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট করে এমন ৮-ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন দেওয়া হবে। সঙ্গে থাকবে পাওয়ার ড্রাইভার সিট এবং অন্যান্য বৈশিষ্ট সমূহ‌‌। কিন্তু এন্ট্রি-লেভেল N6 ভেরিয়েন্ট এ এলইডি  হেডলাইট,  অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং আরও অনেক কিছু না থাকার সম্ভাবনা তীব্র। i20 N Line এর মতো একই সেফটি ফিচার দেখা যাবে৷ তবে N8 ছয়টি এয়ারব্যাগ এবং N6 দুটি এয়ারব্যাগ পাবে বলে অনুমান।

সঙ্গে থাকুন ➥