সস্তায় ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম ও ANC ফিচার সহ লঞ্চ হল Noise Air Buds Pro

Avatar

Published on:

জনপ্রিয় অডিও অ্যাক্সেসরিজ ব্র্যান্ড, Noise তাদের নতুন ইয়ারবাড হিসেবে Noise Air Buds Pro লঞ্চ করল। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং টাচ এনাবেল কন্ট্রোলের সাথে এসেছে নতুন এই ইয়ারফোনটি। একইসাথে কোয়াড মাইক, ট্রান্সপারেন্সি মোড থাকছে এতে। ইয়ারবাডটি IPX5 রেটিং প্রাপ্ত হওয়ায়, ঘাম ও জল থেকে সুরক্ষা দেবে। স্টেম-স্টাইলের ইয়ারবাডটি দুর্দান্ত সাউন্ড অফার করবে, কারণ এতে আছে ১০ এমএম ড্রাইভার। বাজেট রেঞ্জের Noise Air Buds Pro ট্রু ওয়্যারলেস ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম।

Noise Air Buds Pro দাম ও লভ্যতা

নয়েজ ইয়ার বাডস প্রো ভারতে লঞ্চ হয়েছে ২৪৯৯ টাকায়। ব্ল্যাক, ব্লু এবং হোয়াইট – এই তিনটি কালার অপশনে আসা ইয়ারফোনটি ৩০ নভেম্বর থেকে ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে।

Noise Air Buds Pro স্পেসিফিকেশন ও ফিচার

নয়েজ ইয়ার বাডস প্রো ইয়ারফোনটি ১০ এমএম ড্রাইভারের সঙ্গে এসেছে, যার ফলে এটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যার মাধ্যমে এটি আশেপাশের অবাঞ্চিত আওয়াজকে -২৫ ডেসিবল পর্যন্ত এড়াতে সক্ষম। সিলিকন টিপসের সাথে আসা এর ইয়ারবাড হাফ ইন-ইয়ার ডিজাইনের হওয়ায়, এটি সহজেই কানে আটকে থাকতে পারে। কল করার জন্য এর প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ডুয়েল মাইক্রোফোন।

নয়েজ ইয়ার বাডস প্রো-তে দ্রুত কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ ভি৫, যা ১০ মিটার পর্যন্ত দুরত্বেও কার্যকরী। এছাড়া এতে এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। পাশাপাশি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গেই সংযুক্ত করা যাবে হেডফোনটিকে। উক্ত বাডের বডিতে রয়েছে একটি টাচ কন্ট্রোল প্যানেল, যার সাহায্যে ফোন রিসিভ/রিজেক্ট,ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন সহ আরো অনেক কিছু করা যাবে। এমনকি এর মাধ্যমে ব্যবহারকারীরা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন এবং ট্রান্সফারেন্সি মোডও সক্রিয় করতে পারবেন।

জল ও ঘামে যাতে অডিও প্রোডাক্টি ক্ষতিগ্রস্ত না হয়, তার জন্য এটিকে আইপিএস এক্স৫ রেটিংসহ নিয়ে আসা হয়েছে। নয়েজ ইয়ার বাডস প্রো-তে রয়েছে হাইপার সিঙ্ক টেকনোলজি, যার ফলে চার্জিং কেস খোলার সাথে সাথেই এটি যে স্মার্টফোনের সঙ্গে পেয়ার করা আছে, তার সঙ্গে কানেক্ট হয়ে যাবে।

Noise দাবি করেছে, তাদের নয়া অডিও ডিভাইসটি ফুল চার্জে কুড়ি ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দিতে সক্ষম। এরমধ্যে বাডগুলি একবার চার্জে ৪ ঘন্টা এবং চার্জিং কেস আরও ১৬ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ দেবে। তবে ANC মোড চালু থাকলে এতে সাড়ে তিন ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। সেক্ষেত্রে চার্জিং কেস সমেত এটি চলবে ১৪ ঘন্টা পর্যন্ত। ইয়ারফোনটির প্রত্যেকটি বাডের ওজন ৩.৫ গ্রাম এবং কেস সমেত Noise Air Buds Pro -এর ওজন ৩৫ গ্রাম। এর চার্জিং কেসের দৈর্ঘ্য ৬৬×৪৭×২৩.৯এমএম।

সঙ্গে থাকুন ➥