Noise ColorFit Pulse Grand স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, ৪ হাজার টাকার বদলে এখন পাবেন ২ হাজার টাকায়

Avatar

Published on:

দেশীয় সংস্থা Noise বাজারে নিয়ে এল তাদের নতুন একটি স্মার্টওয়াচ,ঞ যার নাম Noise ColorFit Pulse Grand। এতে রয়েছে SpO2 সেন্সর সহ একাধিক হেলথ মোড। এমনকি মহিলারদের পছন্দের তালিকাভুক্ত করতে এতে দেওয়া হয়েছে মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার। চলুন দেখে নেওয়া যাক Noise ColorFit Pulse Grand স্মার্টওয়াচের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Noise ColorFit Pulse Grand স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতের নয়েজ কালার ফিট পালস গ্রান্ড স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ১,৯৯৯ টাকায়। কিন্তু সীমিত সময়ের জন্য এই দামটি প্রযোজ্য হবে। ইলেকট্রিক ব্লু, অলিভ গ্রীন, চ্যাম্পিয়ন গ্রে এবং জেট ব্ল্যাক এই চারটি কালার অপশনে আগ্রহী ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। আগামী ১৮ ফেব্রুয়ারি বেলা বারোটা থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে এটি ঘড়িটি কিনতে পাওয়া যাবে ।

Noise ColorFit Pulse Grand স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন নয়েজ কালার ফিট পালস গ্রান্ড স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি কালার টাচ ডিসপ্লের সাথে রয়েছে। এতে আছে ১৫০টিরও বেশি ওয়াচফেস সহ এলসিডি প্যানেল। ফোনটিকে চালনার জন্য এর ডান ধারে ইউআই- এর ওপর দেখা যাবে নেভিগেশন বটন। এছাড়াও ওয়াকিং, রানিং, সাইক্লিং, বাস্কেট বলের মতো সাতটি স্পোর্টস মোড এতে উপলব্ধ।

অন্যদিকে,Noise ColorFit Pulse Grand স্মার্টওয়াচে থাকছে SpO2 সেন্সর, যা ব্লাডের অক্সিজেন লেভেল নিরীক্ষণ করতে সাহায্য করবে। এছাড়াও আছে ২৪/৭ হার্ট রেট মনিটর, স্ট্রেস ট্রাকার এবং স্লিপ ট্র্যাকারের মত উন্নততর ফিচার। এমনকি এতে মহিলাদের হেলথ ট্রাকিং ফিচারও উপলব্ধ। নতুন স্মার্টওয়াচটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১৫ মিনিট চার্জে এটি ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। শুধু তাই নয়, অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ভার্সনে চালিত ডিভাইসের সাথেই একে যুক্ত করা যাবে। পরিশেষে জানাই, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি আইপি৬৭ সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥