Noise Xtreme: ১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘটনা ঘন্টা, নতুন ইয়ারফোন এনে সাড়া ফেললো নয়েজ

Avatar

Published on:

Noise Xtreme Neckband Earphone launched in India

গতকাল NoiseFit Core 2 স্মার্টওয়াচ লঞ্চের পর আজ ভারতে উন্মোচিত হল দেশীয় সংস্থা Noise-এর নতুন ব্লুটুথ ইয়ারফোন, যার নাম Noise Xtreme। এটি নেকব্যান্ড স্টাইলে এসেছে। নয়া ইয়ারফোনটি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। তাই অনায়াসেই সারাদিন এটি ব্যবহার করা যেতে পারে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Xtreme নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Xtreme নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ এক্সট্রিম নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। থান্ডার ব্ল্যাক, ব্লেজিং পার্পেল এবং রেজিং গ্রীন এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ নয়েজ এক্সট্রিম ইয়ারফোন।

Noise Xtreme নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলেছে বলা হয়েছে, নয়েজ এক্সট্রিম ইয়ারফোনটি নেকব্যান্ড স্টাইলে এসেছে। হাইপার টেকনোলজি যুক্ত এই ইয়ারফোনের ইয়ারবাডগুলিতে রয়েছে ম্যাগনেট। ফলে একটি বাড থেকে আরেকটি বাড আলাদা করে দিলে এটি দ্রুত স্বয়ংক্রিয়ভাবে নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে।

অন্যদিকে, মনোরম সাউন্ড এক্সপিরিয়েন্স অফার করার জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া এতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। তাই কল চলাকালীন বাইরের অবাঞ্ছিত আওয়াজ ব্যবহারকারীকে বিরক্ত করবে না। পাশাপাশি ইয়ারফোনটিতে রয়েছে ব্লুটুথ ৫.২ এবং এটি একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে।

তদুপরি Noise Xtreme নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন একবার চার্জে ১০০ ঘন্টার বেশি প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ২০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

সঙ্গে থাকুন ➥