গোলাকার ডায়াল সহ NoiseFit Core 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম ২ হাজার টাকারও কম

Avatar

Published on:

Noisefit core 2 smartwatch launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল NoiseFit Core 2 স্মার্টওয়াচ। এতদিন দেশীয় সংস্থাটি শুধুমাত্র বর্গাকার ডায়ালের স্মার্টওয়াচের ওপর কাজ করেছে। তবে এবার তারা নিয়ে আসলো গোলাকৃতি ডিজাইনের নতুন এই স্মার্টওয়াচ, যাতে রয়েছে SpO2 সেন্সর এবং ২৪/৭ হার্ট রেট মনিটরের সঙ্গে ৫০টিরও বেশী স্পোর্টস মোড। তাছাড়া একক চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Core 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Core 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজফিট কোর ২ স্মার্ট ওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু, গ্রীন,পিঙ্ক এবং গ্রে পাঁচটি কালার অপশনে আজ অর্থাৎ ২২ অগাস্ট থেকে ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

NoiseFit Core 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত নয়েজফিট কোর ২ স্মার্টওয়াচটি ১.২৮ ইঞ্চি গোলাকৃতির ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৪০ পিক্সেল। তাছাড়া ঘড়িটির ডান ধারে দুটি বাটন উপস্থিত এবং এটি ১০০টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট করবে।

অন্যদিকে, ফিটনেস ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে রয়েছে ২৪/৭ হার্ট রেট মনিটর এবং SpO2 সেন্সর। এছাড়াও ঘড়িটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন, স্টেপ এবং ক্যালরি মাপতে পারবে। সেইসঙ্গে ঘড়িটিতে ৫০টির বেশী স্পোর্টস মোড উপলব্ধ।

শুধু তাই নয়, অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে থাকবে এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়ার স্মার্ট নোটিফিকেশন এলার্ট, ওয়েদার আপডেট, ক্যালেন্ডার ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে NoiseFit Core 2 স্মার্টওয়াচ সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥