নোকিয়ার ধামাকা অফার, ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনুন এই তিনটি ফোন

Avatar

Updated on:

আপনি কি এই লকডাউনের মধ্যেই অফার সহ ফোন কিনতে চাইছেন? তাহলে আরও দেরি করবেন না। আপনার জন্য দুর্দান্ত অফার এনেছে নোকিয়া। এইচএমডি গ্লোবাল চালিত নোকিয়া এই লকডাউনের তার তিনটি ফোনের উপর ২,০০০ টাকা পর্যন্ত গিফট কার্ড অফার করছে। এই ফোন তিনটি হল Nokia 7.2, Nokia 3.2 এবং Nokia 2.3। এই অফার ৮ মে থেকে শুরু হয়ে ১১ মে পর্যন্ত বৈধ।

আপনি এই অফারে নোকিয়া ৭.২, নোকিয়া ৩.২ এবং নোকিয়া ২.৩ কিনলে কেবল গিফট কার্ডই পাবেন না, কোম্পানি এর সাথে ডিসকাউন্ট ও দিচ্ছে। অর্থাৎ প্রায় ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এই অফার কেবল নোকিয়ার ওয়েবসাইটেই পাওয়া যাবে। আসুন কোন ফোন কত দামে কিনতে পারবেন জেনে নিই।

Nokia 7.2 :

নোকিয়া ৭.২ ফোনটিতে আপনি ২,০০০ টাকার গিফট কার্ড পাবেন। এছাড়াও এর উপরে ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৯,৯৯৯ টাকার বদলে ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ২০,৯৯০ টাকার বদলে ১৮,৪৯৯ টাকায় কেনা যাবে।

Nokia 3.2 :

নোকিয়া ৩.২ ফোনের উপর ১,০০০ টাকা গিফট কার্ড পাওয়া যাবে। আবার এর ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১০,১৯৯ টাকার বদলে কেনা যাবে ৭,৪২৮ টাকায়। আবার ২,৯১৮ টাকা ডিসকাউন্ট সহ এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে ৯,৪৮১ টাকায়।

Nokia 2.3 :

নোকিয়া ২.৩ ফোনের উপর কোম্পানি ১,০০০ টাকা গিফট কার্ড অফার করছে। এছাড়াও এই ফোনের ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপর ১,৫১৪ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি ৯,০৯৯ টাকার বদলে ৭,৫৮৫ টাকায় কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥