Nokia C21 Plus ফোনের প্রথম সেল আজ, বিনামূল্যে পাওয়া যাবে Nokia Wired Buds ইয়ারফোন

Avatar

Published on:

গত ১২ই জুলাই ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল Nokia C21 Plus। আর আজ অর্থাৎ ২৭শে জুলাই আলোচ্য হ্যান্ডসেটটিকে সংস্থার অফিসিয়াল অফিসিয়াল সাইট সহ অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ করা হল। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা এই বাজেট স্মার্টফোনটি কিনলে সাথে বিনামূল্যে একটি ইয়ারফোন পাবেন। যাইহোক, ফিচার হিসাবে এই ফোনে, অক্টা-কোর ইউনিসক প্রসেসর, ১৩ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং তিন দিন ব্যাপী ব্যাটারি ব্যাকআপ প্রদানকারী ৫,০৫০ এমএএইচ ব্যাটারি বর্তমান। এটি দুটি আকর্ষণীয় কালার অপশন ও স্টোরেজ কনফিগারেশনে এসেছে। এছাড়া, এই হ্যান্ডসেটের সাথে দুই বছরের জন্য কোয়ার্টারলি সিকিউরিটি আপডেট অফার করা হবে বলেও নিশ্চিত করেছে সংস্থাটি। আসুন Nokia C21 Plus স্মার্টফোনের দাম, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক…

নোকিয়া সি২১ প্লাস -এর দাম ও সেল অফার (Nokia C21 Plus Price and Sale offer)

ভারতে, নোকিয়া সি২১ প্লাস স্মার্টফোনকে দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছে ১০,২৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১১,২৯৯ টাকায় কেনা যাবে। এটিকে – ডার্ক সায়ান এবং ওয়ার্ম গ্রে এই দুই আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

লভ্যতার কথা বললে, আজ থেকে আপনারা দেশের যাবতীয় রিটেল স্টোর, শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট এবং নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নোকিয়া সি২১ প্লাস স্মার্টফোনটিকে খরিদ করতে পারবেন। তবে বিশেষভাবে উল্লেখ্য, নোকিয়ার নিজস্ব সাইট থেকে এই নবাগত হ্যান্ডসেটটি কিনলে এক্সক্লুসিভ লঞ্চ অফারের অংশ হিসেবে একটি নোকিয়া ওয়্যার্ড বাডস (Nokia Wired Buds) ইয়ারফোন বিনামূল্যে পাওয়া যাবে। তবেই আগেই বলে দিই এই অফারটি সীমিত সময়ের জন্যই বৈধ থাকবে।

নোকিয়া সি২১ প্লাস স্পেসিফিকেশন (Nokia C21 Plus Specifications)

সদ্য লঞ্চ হওয়া নোকিয়া সি২১ প্লাস স্মার্টফোনে একটি ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার এসপেক্ট রেশিও ২০:৯। ডিভাইসটি ইউনিসক এসসি৯৮৬৩এ অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে অপারেটিং সিস্টেমে রান করে। স্টোরেজ হিসাবে এই ফোনে সর্বাধিক ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত রম বর্তমান। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে হ্যান্ডসেটের স্টোরেজ ক্যাপাসিটি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। নিরাপত্তার জন্য নোকিয়া সি২১ প্লাস -এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই ফেস আনলক টেকনোলজি উপলব্ধ। এছাড়া, নোকিয়ার এই ফোন দুই বছরের রেগুলার সেফটি আপডেট অফার করবে বলেও জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, Nokia C21 Plus ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট এবং রিয়ার উভয় ক্যামেরা সেটআপেই LED ফ্ল্যাশ লাইট অন্তর্ভুক্ত।

কানেক্টিভিটির জন্য এই ফোনে, ব্লুটুথ ভি৪.২, একটি মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Nokia C21 Plus হ্যান্ডসেটে ৫,০৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা এটি ১০ ওয়াট চার্জিংও সাপোর্ট করে। উপরন্তু, এই ব্যাটারি দীর্ঘ তিন দিনের ব্যাটারি লাইফ প্রদান করবে বলেও দাবি করেছে সংস্থাটি। আলোচ্য স্মার্টফোনের পরিমাপ ১৬৪.৮x৭৫.৯x৮.৫৫ মিমি এবং ওজন ৭৫.৯ গ্রাম।

সঙ্গে থাকুন ➥