Nokia C30 বিশাল ডিসপ্লে ও মহাশক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হবে, রেন্ডার ও স্পেসিফিকেশন ফাঁস হল

Avatar

Published on:

Nokia তাদের C সিরিজে নয়া স্মার্টফোন C30-এর উপর কাজ করছে বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। মে মাসে এই ফোনটির পেন্সিল স্কেচ অনলাইনে ছড়িয়ে পড়েছিল। জুনে ফেডারেল কমিউনিকেশনস কমিশনের সার্টিফিকেশন ইঙ্গিত করেছিল, Nokia C30 লঞ্চ হতে খুব একটা দেরি নেই। আবার এখন সম্পূর্ণ ডিজিটাল রেন্ডারে ধরা দিল Nokia C30। ফ্রন্ট ও রিয়ার প্যানেলের ডিজাইন – দু’টোই রেন্ডার মারফত লিক হয়েছে।

Nokia C30 রেন্ডার

রেন্ডারে দু’টি কালার অপশনে নোকিয়া সি৩০ স্মার্টফোনকে উপস্থাপন করা হয়েছে – গ্রিন ও হোয়াইট। ফোনের সামনের দিকে ওয়াটারড্রপ নচযুক্ত ডিসপ্লে এবং পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে।

ঘটনাচক্রে, এক রাশিয়ান রিটেলার সাইটের লিস্টিং থেকে নোকিয়া সি৩০ হ্যান্ডসেটের সম্পূর্ণ স্পেসিফিকেশনের ব্যাপারে জানা গিয়েছিল।

Nokia C30 স্পেসিফিকেশন

ওই রিটেলার সাইটের লিস্টিং অনুযায়ী, নোকিয়া সি৩০ স্মার্টফোনে ৬.৮২ ইঞ্চির বিশাল ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ (১০৮০x২৪০০) রেজোলিউশন ও ২০:৫:৯ এসপেক্ট রেশিও অফার করবে। এতে ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিডের হেক্সা-কোর প্রসেসর ব্যবহার করা হবে। ফোনে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্ট ইন স্টোরেজ পাওয়া যাবে। সেইসঙ্গে মাইক্রএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বৃদ্ধি করা যাবে।

Nokia C30-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি থাকবে। সফটওয়্যারের দিক থেকে এই ফোন অ্যান্ড্রয়েড ১১ ওএসে চলবে।

তবে আনঅফিসিয়াল লিস্টিং হওয়ার ফলে আপনাদেরকে তথ্যগুলি হালকা ভাবে নিতেই আমরা অনুরোধ করবো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥