50MP ট্রিপল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সঙ্গে লঞ্চ হবে Nokia G21, রিটেল সাইটে লিস্টেড হল

Avatar

Published on:

গত বছরের Nokia G20-এর আপগ্রেড ভার্সন হিসেবে খুব শীঘ্রই Nokia G21 লঞ্চ হতে চলেছে। নোকিয়া স্মার্টফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল এ বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু না বললেও, একটি রিপোর্ট অনুযায়ী Nokia G21 হ্যান্ডসেটকে রাশিয়ার একটি রিটেলার সাইটে স্পেসিফিকেশন-সহ লিস্টেড থাকতে দেখা গিয়েছে। পূর্বে FCC সার্টিফিকেশন পোর্টালে স্পট করা Nokia G21-এর বিভিন্ন ভ্যারিয়েন্টের মধ্যে TA-1418 মডেলটি রাশিয়ার ওই সাইটে তালিকাভুক্ত।

লিস্টিং অনুযায়ী Nokia G21-এ ৬.৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিভাইসটি ব্লু ও ডাস্ক কালার অপশনে আসবে। নোকিয়া জি২১ ফোনে একটি অজানা ১.৬ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর থাকবে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে। ৫১২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট রয়েছে।

নোকিয়া জি২১-এর রিয়ার প্যানেলে তিনটি ক্যামেরা থাকবে – একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, এবং একটি ২ মেগাপিক্সেৎ লেন্স। সেকেন্ডারি ক্যামেরাগুলি ম্যাক্রো ও ডেপ্থ সেন্সর হওয়ার সম্ভাবনা। সেল্ফি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের।

এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য নোকিয়া জি২১-এ ৫,০৫০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। যা কুইক চার্জিং সাপোর্ট করবে। ফাস্ট চার্জিং ও ডেটা ট্রান্সফারের জন্য মিলবে টাইপ সি পোর্ট। নোকিয়া জি২১ স্মার্টফোনের ভিতরে দু’টো সিম ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥