5G সাপোর্ট সহ Nokia G50 শীঘ্রই বাজারে আসছে, কোয়াড ক্যামেরার সাথে থাকবে বড় ডিসপ্লে

Avatar

Published on:

HMD Global শীঘ্রই তাদের G সিরিজের নতুন ফোন হিসেবে Nokia G50 লঞ্চ করতে পারে। কয়েক সপ্তাহ আগে এই ফোনটিকে অস্ট্রেলিয়া, সংযুক্ত আরব আমিরশাহি ও ব্রিটেনের রিটেল সাইটে দেখা গিয়েছিল। এখন Nokia G50 ফোনকে রাশিয়ার একটি রিটেল সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে ফোনের মডেল নম্বর ও কোডনেম সহ স্পেসিফিকেশন সামনে এসেছে।

Nokia G50 ফোনের মডেল নম্বর ও কোডনেম

রাশিয়ার রিটেল সাইট অনুযায়ী, নোকিয়া জি৫০ ফোনটি ‘TA-1361’ মডেল নম্বর ও ‘Punisher’ কোডনেমের সাথে আসবে।

Nokia G50 ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিটেল সাইট থেকে জানা গেছে, নোকিয়া জি৫০ ফোনে ৬.৩৮ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০) ডিসপ্লে দেখা যাবে। এর এসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ফোনে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের প্রসেসর ব্যবহার করা হবে। নোকিয়া জি৫০ ফোনে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও অন্যান্য রিটেল সাইটে ফোনটিকে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ দেখা গিয়েছিল।

মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে Nokia G50 ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাওয়া যাবে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেকেন্ডারি সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Nokia G50 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। যদিও এর ব্যাটারি ক্যাপাসিটি জানা যায়নি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

Nokia G50 ফোনের দাম (সম্ভাব্য)

অস্ট্রেলিয়ার রিটেল সাইটে নোকিয়া জি৫০ ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছিল প্রায় ২৫,২৯০ টাকা। আবার ব্রিটেনের সাইটে ফোনটির ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল প্রায় ২১,০১০ টাকা। নোকিয়া জি৫০ ব্লু ও স্যান্ড কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥