Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারের ডেলিভারি রেকর্ড টাইমে, 24 ঘন্টার মধ্যে বাড়ি পৌঁছে দেওয়া হল

Avatar

Published on:

গত শনিবার খোলা হয়েছিল কেনার উইন্ডো। তা বন্ধ করা হয়েছে গতকাল মাঝরাতে। এর মধ্যেই গ্রাহকদের বাড়ির দোরগোড়ায় Ola S1 Pro বৈদ্যুতিক স্কুটার পৌঁছে দেওয়ার দাবি করল ওলা ইলেকট্রিক (Ola Electric)। দাবির সপক্ষে টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল। ক্রেতাদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে সেখানে।

হাইপার মোডে ডেলিভারির প্রতিশ্রুতি দিয়েছিলেন ভাবিশ। আর সেই প্রতিশ্রুতি রাখার জন্য ওলার টিমকে ধন্যবাদ দিয়েছেন তিনি। ভাবিশ টুইটে লিখেছেন, গাড়ির চাবি হাতে পেতে অন্যান্য সংস্থার ওয়েটিং পিরিয়ড বা অপেক্ষার মেয়াদ কয়েকমাস। রেজিস্ট্রেশন করতেই লেগে যায় কয়েকদিন। সেখানে পেমেন্ট করার ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি দিচ্ছি আমরা।

এদিকে গুচ্ছের অভিযোগ ও অগ্নিকান্ডের পর ক্রেতাদের ভরসা অর্জন করতে কৌশল নিয়েছে ওলা। সংস্থার তরফে জানানো হয়েছে, যারা S1 Pro একচার্জে ২০০ কিলোমিটার চালাতে পারবেন। তাদের মধ্যে দশজন গেরুয়া রঙের Ola S1 Pro বিলকুল ফ্রি-তে পাবেন। ফ্রি ইলেকট্রিক স্কুটারগুলির চাবি জুনে ওলার তামিলনাড়ুর কারখানা থেকে সরাসরি গ্রাহকদের হাতে তুলে দেওয়া হবে।

আবার এই প্রথম Ola S1 Pro-এর দাম বাড়ানো হয়েছে। স্কুটারটি আগের থেকে এখন ১০,০০০ টাকা দামী। গত আগস্টে ১,২৯,৯৯৯ লক্ষ টাকায় (এক্স-শোরুম) লঞ্চ হলেও, দাম বৃদ্ধির ফলে বর্তমান মূল্য ১,৩৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। একগুচ্ছ রঙের বিকল্পে বেছে নেওয়া যায় ব্যাটারিচালিত এই স্কুটার।

সঙ্গে থাকুন ➥