KKR Team News: আবারও কলকাতা আসতে ব্যার্থ নাইটরা, এবার গুয়াহাটি থেকে সোজা বারানসি, পুরো দলের হল কাশি বিশ্বনাথ দর্শন

লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স ৯৮ রানে বিশাল জয় তুলে নেওয়ার পর বর্তমানে তারা টুর্নামেন্টের পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে অবস্থান করছে।

Updated on:

KKR Team News

চলমান আইপিএলে (IPL 2024) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) একের পর এক ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করে ভক্তদের মুগ্ধ করছে। এর সঙ্গেই তারা এখন কার্যত প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করে নিয়েছে। গতকাল নাইট বাহিনী লখনউ থেকে কলকাতায় বিমান সফরে ফেরার সময় একাধিকবার প্রাকৃতিক বিপর্যয়ের মুখে পড়ে। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গত রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে লখনউয়ের মাটিতে কলকাতা নাইট রাইডার্স লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়। এই ম্যাচের প্রথম ইনিংসে সুনীল নারিনের ৩৯ বলে ৮১ রানে ভর করে কলকাতা ৬ উইকেট হারিয়ে ২৩৫ রানে পৌঁছায়। এরপর নাইট বাহিনীদের দুরন্ত বোলিং আক্রমণে লখনউ মাত্র ১৩৭ রানে অল আউট হয়ে যায়। এই ম্যাচে কলকাতা ৯৮ রানে বিশাল জয় তুলে নেওয়ার পর বর্তমানে তারা টুর্নামেন্টের পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে অবস্থান করছে।

অন্যদিকে নাইট বাহিনী তাদের পরবর্তী ১১ মে গুরুত্বপূর্ণ ম্যাচে ইডেন গার্ডেন্সে মুম্বাই ইন্ডিয়ান্সের (KKR vs MI match) বিপক্ষে মাঠে নামবে। ফলে তারা লখনউ থেকে গতকাল বিমান সফরে কলকাতায় ফেরার চেষ্টা করে। কিন্তু বারবার নাইট বাহিনীদের প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন হতে হয়। ফলে প্রথমে তারা কলকাতা বিমানবন্দরে অবতরণ করতে না পারায় আসামের গুয়াহাটিতে পৌঁছাতে বাধ্য হয়। তারপর আবার মধ্যরাতে গুয়াহাটি থেকে কলকাতায় পৌঁছানোর চেষ্টা করলে আবারও আকাশ পথে পুরো দল প্রাকৃতিক বিপর্যয়ের মধ্যে ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়।

সেই ভিডিও সামনে আসতেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিমানের জানলার দিয়ে দেখা একাধিক বজ্রপাত রীতিমতো ক্রিকেটারদের ভয় পাইয়ে দিয়েছিল। ফলে আবারও তারা কলকাতা অবতরণ করতে ব্যর্থ হয়। তাই শেষ পর্যন্ত উপায় না দেখে কলকাতা দলকে বারাণসীর লাল বাহাদুর শাস্ত্রী আন্তর্জাতিক বিমানবন্দরে সফলভাবে অবতরণ করানো হয়। তারপর নাইট বাহিনীর সকল সদস্য বারাণসীর একটি হোটেলে রাত্রি যাপন করছেন। আজ দুপুরে তাদের আবার কলকাতায় ফিরিয়ে নিয়ে আসার ব্যবস্থা করা হবে।

সঙ্গে থাকুন ➥