HomeAudioহাজার টাকার কমে boAt Airdopes 311 Pro ইয়ারবাডস ভারতে লঞ্চ হল, পাবেন...

হাজার টাকার কমে boAt Airdopes 311 Pro ইয়ারবাডস ভারতে লঞ্চ হল, পাবেন দীর্ঘ ব্যাটারি লাইফ

ভারতে লঞ্চ করল জনপ্রিয় স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড boAt-র নতুন Airdopes 311 Pro ইয়ারবাড। বাজেট ফ্রেন্ডলি নতুন এই ইয়ারবাডটি একদিকে যেমন স্টাইলিশ লুক দেবে অন্যদিকে এর দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি নজর কাড়বে ক্রেতাদের। তাছাড়া এতে রয়েছে ৫০ এমএস লো ল্যাটেন্সি বিস্ট মোড, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং দীর্ঘ ৫০ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 311 Pro ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Airdopes 311 Pro ইয়ারবাডস এর দাম

ভারতীয় বাজারে boAt Airdopes 311 Pro ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। তবে বর্তমানে এটি বিশেষ অফারে ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা অ্যাক্টিভ ব্ল্যাক, স্পেস গ্রে, ডাস্ট ব্লু এবং ল্যাভেন্ডার রাস কালার অপশনে এটি পাবেন। ই -কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

boAt Airdopes 311 Pro ইয়ারবাডস এর ফিচার

নবাগত Boat Airdopes 311 Pro ইয়ারফোনটি ট্রান্সপারেন্ট ডিজাইনে এসেছে অর্থাৎ এর ভেতরকার যন্ত্রপাতি দৃশ্যমান। তাই বলাই যায় আধুনিক প্রজন্মের কাছে ইয়ারফোনটির বেশ আকর্ষণীয়। আর এতে রয়েছে ১০ এমএম ড্রাইভার এবং সংস্থার সিগনেচার সাউন্ড, শক্তিশালী বেস এবং এটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে।

অন্যদিকে গেমপ্রেমীদের জন্য ইয়ারফোনটিতে থাকছে ৫০ এমএস লো ল্যাটেন্সি বিস্ট মোড। সেই সঙ্গে হেয়ারেবলটিতে ইন্সটা ওয়েক এন্ড পেয়ার টেকনোলজি উপলব্ধ। ফলে চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যেতে পারবে। এখানেই শেষ নয়, নয়া ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি ও স্বচ্ছ কল সরবরাহ করার জন্য ডুয়েল মাইক্রোফোন যুক্ত ইএনএক্স টেকনোলজি।

আবার এই ইয়ারফোনে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়া একবার টাচ করে ব্যবহারকারী ইয়ারফোনটিতে ওয়েদার আপডেট, নিউজ এবং প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে পারবেন।

এবার আসা যাক boAt Airdopes 311 Pro ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। এর চার্জিং কেসে ৬০০ এমএএইচ এবং প্রত্যেকটি ইয়ারবাডে ৪৫ ওয়াট এমএএইচ ব্যাটারি বর্তমান। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি চার্জিং কেস সমেত ৫০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিটের চার্জে এটি ১৫০ মিনিট পর্যন্ত চলবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

RELATED ARTICLES

Most Popular