ক্রেতাদের হাতে ওঠার আগেই OnePlus 10 Pro নতুন সফটওয়্যার আপডেট পেল

Avatar

Published on:

OnePlus 10 Pro প্রতীক্ষার অবসান ঘটিয়ে তিন দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। আবার গ্রাহকদের হাতে ফ্ল্যাগশিপ ডিভাইসটি ওঠার পূর্বেই নতুন সফটওয়্যার আপডেট দেওয়ার ঘোষণা করল ওয়ানপ্লাস। যা স্মার্টফোনটির বিভিন্ন অংশে প্রচুর ইমপ্রুভমেন্ট এবং অপ্টিমাইজেশন আনবে বলে দাবি করেছে তারা।

ওয়ানপ্লাস তাদের কমিউনিটি ফোরামে আপডেটটির চেঞ্জলগ পোস্ট করেছে। সেই অনুযায়ী, এটি OnePlus 10 Pro এর ভারতীয় এবং ইউরোপীয় ভ্যারিয়েন্টে যথাক্রমে NE2211_11.A.11 এবং NE2213_11.A.12 ফার্মওয়্যার সংস্করণের সাথে এসেছে। নতুন সফটওয়্যার ইন্সটল করার পর পোট্রেট মোড এবং স্লো মোশন ভিডিয়োর ফোকাসিং স্পিড অপ্টিমাইজেশন লক্ষ্য করা যাবে বলে দাবি ওয়ানপ্লাসের।

এছাড়া, OnePlus 10 Pro-এর ফিঙ্গারপ্রিন্ট আনলকের সাকসেস রেট গেমের পারফরম্যান্স এবং ফ্লুয়েন্সি এবং সিস্টেম স্টেবিলিটি ইমপ্রুভ হবে। একই সাথে ফ্রন্ট ক্যামেরার হোয়াইট ব্যালেন্স এফেক্ট এবং ওয়াই-ফাই কানেকশনের স্টেবিলিটি অপ্টিমাইজ করেছে ওয়ানপ্লাস।

কয়েকটি টুইট থেকে জানা গিয়েছে, নতুন সফটওয়্যার আপডেটের সাইজ ৮০৯ মেগাবাইট এবং অন্যান্য দেশগুলির আগে ভারতেই প্রথম রোলআউট চলছে‌। উল্লেখ্য পরশুদিন এ দেশে OnePlus 10 Pro-এর প্রথম সেল। সুতরাং, হ্যান্ডসেট সেটআপ করার পরই নয়া আপডেটের নোটিফিকেশেন ব্যবহারকারীরা পেয়ে যাবেন বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥