OnePlus 10R 5G,OnePlus Nord CE 2 Lite 5G,OnePlus Nord Buds আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

OnePlus 10R 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে। এরসাথে OnePlus Nord CE 2 Lite 5G স্মার্টফোন ও OnePlus Nord Buds ইয়ারবাড ভারতে আসছে। একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনের উপর থেকে পর্দা সরানো হবে। জল্পনা রয়েছে OnePlus 10R 5G ফোনটি Realme GT Neo 3 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, এটি দুটি চার্জিং ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। অন্যদিকে OnePlus Nord CE 2 Lite 5G আসবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ। আর নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ লঞ্চ হবে OnePlus Nord Buds ইয়ারবাড।

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus Nord Buds আজ ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি ওয়ানপ্লাস ১০আর ৫জি, নর্ড সিই ২ লাইট স্মার্টফোন এবং নর্ড বাডস ভারতে লঞ্চ করতে একটি ইভেন্টের আয়োজন করেছে কোম্পানি। এই ইভেন্ট সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে। ওয়ানপ্লাসের ওয়েবসাইট https://www.oneplus.in/launch?tab=oneplus-nord-ce-2-lite-5g , ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচে এম্বেড করা লিঙ্ক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus Nord Buds এর ভারতে সম্ভাব্য দাম

টিপস্টার যোগেশ ব্রার কয়েকদিন আগে দাবি করেছেন যে, ভারতে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের দাম শুরু হবে ৩৮,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৪৪,৯৯৯ টাকা।

অন্যদিকে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। যাদের দাম রাখা হবে যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা। এছাড়া ওয়ানপ্লাস নর্ড বাডস এর মূল্য ধার্য করা হতে পারে ২,৯৯৯ টাকা।

OnePlus 10R 5G, OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus Nord Buds এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

বিভিন্ন টিজার ও টিপস্টারদের দাবি অনুযায়ী, OnePlus 10R 5G ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনে আসবে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এই ৫জি ফোনকে দুটি চার্জিং ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হতে পারে। এক্ষেত্রে, একটি ভ্যারিয়েন্টে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং আরেকটি ভ্যারিয়েন্টে ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট থাকবে।

OnePlus Nord CE 2 Lite 5G ফোনের কথা বললে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। আবার এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে।

OnePlus Nord Buds হবে নর্ড ব্র্যান্ডিংয়ের প্রথম ইয়ারবাড। এই ‘ট্রু ওয়্যারলেস স্টেরিও’ (TWS) ইয়ারবাডে একটি ১২.৪ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার এবং এআই (AI)-ব্যাকড নয়েজ ক্যান্সেলেশন ফিচার উপস্থিত থাকার ইঙ্গিত দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥