OnePlus 10R প্রিমিয়াম ফিচার সহ দ্রুত ভারতে লঞ্চ হচ্ছে, শুরু হল প্রাইভেট টেস্টিং

Published on:

চলতি মাসের শুরুতে স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস নিশ্চিত করেছে ভারত ও ইউরোপের মার্কেটে OnePlus 10 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি মার্চের শেষের দিকেই উন্মোচিত হবে। প্রসঙ্গত, এই ফোনটি চীনের বাজারে গত জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল। আর এবার একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে, আপকামিং OnePlus 10R মডেলটিকেও শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে সংস্থা। বর্তমানে এই স্মার্টফোনটি এদেশে প্রাইভেট টেস্টিংয়ের পর্যায়ে প্রবেশ করেছে।

ভারতে OnePlus 10R প্রবেশ করলো প্রাইভেট টেস্টিংয়ের পর্যায়ে

91mobiles- এর রিপোর্ট অনুযায়ী, পিকেল (pickle) কোডনেমের আসন্ন ওয়ানপ্লাস ১০আর মডেলটি ভারতে প্রাইভেট টেস্টিংয়ের স্তরে প্রবেশ করেছে এবং এই ডিভাইসটি এদেশে ওয়ানপ্লাস ১০ প্রো-এর আত্মপ্রকাশের পরে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, সম্প্রতি এক টিপস্টার দাবি করেছেন আগামী ২২ থেকে ২৪ মার্চের মধ্যেই ভারতে ওয়ানপ্লাস ১০ প্রো হ্যান্ডসেটটির ওপর থেকে পর্দা সরানো হবে। আবার শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস ১০আর চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকের মধ্যেই আত্মপ্রকাশ করবে, অর্থাৎ এই ওয়ানপ্লাস ফোনটি আগামী এপ্রিল থেকে জুনের মধ্যে যেকোনো সময় ভারতের বাজারে পা রাখতে পারে।

ওয়ানপ্লাস ১০আর- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus 10R Expected Specifications)

আসন্ন ওয়ানপ্লাস ১০আর-এ ১২০ হার্টজের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেওয়া হবে বলে জল্পনা রয়েছে। এই ডিভাইসটি লেটেস্ট মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর দ্বারা চালিত হতে পারে এবং এতে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে। আসন্ন ওয়ান প্লাস ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস (OxygenOS) কাস্টম স্কিনে রান করবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ওয়ানপ্লাস ১০আর ফোনে ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং প্রযুক্তিও থাকতে পারে, তবে এর ব্যাটারির ক্ষমতা সম্বন্ধে এখনও কিছু জানা যায়নি।

এগুলি ছাড়া, এখনও অবধি আসন্ন OnePlus 10R সম্পর্কে আর কোনও তথ্য উপলব্ধ নেই, তবে যেহেতু এটি ইতিমধ্যেই প্রাইভেট টেস্টিংয়ের পর্যায়ে রয়েছে, তাই শীঘ্রই এই ওয়ানপ্লাস ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কীত আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥