HomeTech NewsOnePlus 10T 5G লঞ্চ হবে আগামী মাসের এই তারিখে, Amazon থেকে কত...

OnePlus 10T 5G লঞ্চ হবে আগামী মাসের এই তারিখে, Amazon থেকে কত দামে পাওয়া যাবে

আসন্ন ওয়ানপ্লাস ১০টি ৫জি ফোনের ১৬ জিবি ভ্যারিয়েন্টটি ভারতীয় এবং চীনা বাজারের জন্য উপলব্ধ হতে পারে, এটি অন্যান্য বিশ্ব বাজারে আত্মপ্রকাশ নাও করতে পারে

দীর্ঘদিন ধরেই টেক পাড়া আসন্ন OnePlus 10T 5G হ্যান্ডসেটটির আলোচনায় সরগরম। ওয়ানপ্লাস শীঘ্রই তাদের OnePlus 10 সিরিজের অধীনে এই নয়া ফোনটি ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। আগামী মাসে অর্থাৎ আগস্টেই ভারতে OnePlus 10T 5G আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। বিভিন্ন রিপোর্ট ও সূত্র থেকে এই ডিভাইসটির সম্পর্কে একাধিক তথ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আর এবার একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, আগামী ৩ আগস্ট ভারতের বাজারে আসন্ন ওয়ানপ্লাস ফোনটি উন্মোচন করা হবে। এছাড়াও, এই রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, OnePlus 10T 5G ভারতে দুটি কালার অপশনে আত্মপ্রকাশ করবে- জেড গ্রীন এবং মুনস্টোন ব্ল্যাক। তারমধ্যে মুনস্টোন ব্ল্যাক ভ্যারিয়েন্টটি ১৬ জিবি র‍্যাম সাথে আসবে, তবে জেড গ্রীন কালার মডেলটি ১৬ জিবি র‍্যাম অপশন অফার করবে না।

OnePlus 10T 5G ভারতে আসছে আগামী মাসের শুরুতেই

মোবাইলসটক (MobilesTalk)-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে আসন্ন ওয়ানপ্লাস ১০টি ৫জি ভারতীয় বাজারে আগামী ৩ আগস্ট আত্মপ্রকাশ করতে পারে৷ এর আগে, এই ডিভাইসটি ২৫ জুলাই থেকে ১ আগস্টের মধ্যে ভারতে লঞ্চ হবে বলে জানানো হয়েছিল। তবে, এই ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটেও একই সময়ে লঞ্চ হবে কিনা তা এখনও স্পষ্ট নয়৷ সংস্থার তরফেও এখনও ওয়ানপ্লাস ১০টি ৫জি-এর লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

অন্যদিকে, রিপোর্টে দাবি করা হয়েছে যে, নতুন স্মার্টফোনটিকে জেড গ্রীন এবং মুনস্টোন ব্ল্যাক- এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। এর মুনস্টোন ব্ল্যাক ভ্যারিয়েন্টটি শুধুমাত্র ১৬ জিবি র‍্যাম অফার করবে বলে জানা গেছে, তবে জেড গ্রীন সংস্করণটি ১৬ জিবি র‍্যাম সহ নাও আসতে পারে। এছাড়াও, সাম্প্রতিক রিপোর্টে উল্লেখ হয়েছে যে, আসন্ন ওয়ানপ্লাস ১০টি ৫জি ফোনের ১৬ জিবি ভ্যারিয়েন্টটি ভারতীয় এবং চীনা বাজারের জন্য উপলব্ধ হতে পারে, এটি অন্যান্য বিশ্ব বাজারে আত্মপ্রকাশ নাও করতে পারে।

ভারতে ওয়ানপ্লাস ১০টি ৫জি-এর প্রত্যাশিত মূল্য ও স্পেসিফিকেশন (OnePlus 10T 5G Expected Price in India and Specifications)

ভারতে OnePlus 10T 5G-এর দাম ৪৯,৯৯৯ টাকা থেকে শুরু হতে পারে। এই হ্যান্ডসেটটি জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon)-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে বলেও জানা গেছে। যদিও, কোম্পানি এর মূল্য এবং লভ্যতা সম্পর্কে কোনো বিবরণ এখনও নিশ্চিত করেনি।

এছাড়া, পূর্ববর্তী কিছু রিপোর্ট থেকে জানা গেছে যে, OnePlus 10T ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে পারে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অক্সিজেনওএস ১২ (OxygenOS 12) কাস্টম স্কিনে চলতে পারে। ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, OnePlus 10T-এর ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।

RELATED ARTICLES

Most Popular