OnePlus 8 5G কেনার সুবর্ণ সুযোগ, পাওয়া যাবে ওপেন সেলে

Avatar

Published on:

কিছুমাস আগেই জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন সিরিজ OnePlus 8 লঞ্চ করেছিল। এই সিরিজের সস্তা ভ্যারিয়েন্ট হল OnePlus 8 5G ফোনটি। ভারতে ইতিমধ্যেই বেশ কয়েকবার এই ফোনের ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হয়েছে। তবে জানা গেছে এবার থেকে ওয়ানপ্লাস ৮ ৫জি ওপেন সেলে উপলব্ধ হবে। অর্থাৎ আপনি যখন খুশি এই ফোনটি এখন কিনতে পারেন। তাই আপনি যদি এতদিন ফ্ল্যাশ সেলের কারণে OnePlus 8 5G কে নিজের করতে না পারেন তাহলে কোম্পানির এই ঘোষণা আপনার কাছে দুর্দান্ত সুযোগ নিয়ে এল বলতে দ্বিধা নেই। আপনি এই ফোনটি Amazon ও OnePlus এর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

OnePlus 8 দাম:

ভারতে ওয়ানপ্লাস ৮ এর দাম শুরু হয়েছে ৪১,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৪৪,৯৯৯ টাকা। এদিকে ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ৪৯,৯৯৯ টাকায়। 

OnePlus 8 স্পেসিফিকেশন:

ওয়ানপ্লাস ৮ ফোনটি ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড AMOLED ডিসপ্লে সহ এসেছে। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং এতে এইচডিআর ১০ প্লাস ও থ্রিডি কর্নিং গরিলা গ্লাস সাপোর্ট দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ এবং এতে sRGB সাপোর্ট করবে।

ওয়ানপ্লাসের এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে দেওয়া হয়েছে এড্রেন ৬৫০ জিপিইউ। ওয়ানপ্লাস ৮ ফোনে রয়েছে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে Warp charge 30T ( ৩০ ওয়াট ফাস্ট চার্জিং) সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OxygenOS অপারেটিং সিস্টেমে চলবে। এতে ডলবি অ্যাটমোস এর সাথে ডুয়াল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে ওয়ানপ্লাস ৮ ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। যার অ্যাপারচার এফ / ১.৭৫ এবং ০.৮ মিমি পিক্সেল সাইজ। এই সেন্সর অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশ (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) উভয় সাপোর্ট করে। পিছনের দ্বিতীয় ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ / ২.২ এবং ১১৬ ডিগ্রী ফিল্ড অফ ভিউ। আবার তৃতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এর অ্যাপারচার এফ/২.৪। এই সেটআপ পিডিএএফ এবং কনট্রাস্ট- বেসড অটোফোকাসকে সমর্থিত। এরসাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আবার ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার, EIS সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৪৭১ সেন্সর আছে।

সঙ্গে থাকুন ➥