সুখবর, ফের OnePlus 9 ও OnePlus 9 Pro ফোনে আসতে শুরু করল Android 12 ভিত্তিক OxygenOS 12 আপডেট

Avatar

Published on:

গত সপ্তাহে OnePlus তাদের চলতি বছরের ফ্ল্যাগশিপ ফোন, OnePlus 9 ও OnePlus 9 Pro এর জন্য Android 12 ভিত্তিক OxygenOS 12 আপডেট রোল আউট করেছিল। তবে স্টেবল আপডেট হওয়া সত্ত্বেও এতে কিছু বাগ দেখা দেয়। ফলে সংস্থাটি আপডেট প্রক্রিয়া স্থগিত রাখে। এখন ওয়ানপ্লাসের তরফে জানানো হয়েছে যে, সমস্ত সমস্যা সমাধান করে ফোনগুলিতে ফের নতুন আপডেট পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়েছে।

ওয়ানপ্লাস কমিউনিটি তে পোস্ট করে জানান হয়েছে, OnePlus 9, OnePlus 9 Pro-র জন্য OxygenOS 12 আপডেট পুনরায় রিলিজ করা হচ্ছে। আপাতত ভারত ও উত্তর আমেরিকায় নিম্নলিখিত বিল্ডগুলি সহ ফোন দুটি আপডেট পাবে।

OnePlus 9

IN: LE2111_11_C.39
NA: LE2115_11_C.39

OnePlus 9 Pro

IN: LE2121_11_C.39
NA: LE2125_11_C.39

ওয়ানপ্লাস বলছে যে, হ্যান্ডসেটগুলির জন্য নতুন সফ্টওয়্যারটি মোবাইল ডেটা কানেকশন সমস্যা, ব্ল্যাঙ্ক নোটিফিকেশনবার, কিছু গেম থেকে হোম স্ক্রিনে স্যুইচ করার সময় স্ক্রিনে সমস্যা, কিছু ডিসপ্লে সমস্যা, ফ্রিজ সমস্যা প্রভৃতির সমাধান নিয়ে আসবে।

এছাড়া সংস্থাটি আশ্বাস দিয়েছে যে, ক্রোমে অটো-ফিল ইস্যু এবং GCam মোডের পাশাপাশি অন্যান্য থার্ড পার্টি ক্যামেরা অ্যাপ্লিকেশনগুলি থেকে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা মোড ব্যবহার না করতে পারার সমস্যা সম্পর্কেও তারা সচেতন। এই বাগগুলি পরবর্তী সফ্টওয়্যার আপডেটে ঠিক করা হবে।

সঙ্গে থাকুন ➥