OnePlus 9 সিরিজের সবচেয়ে সস্তা ফোন আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

Avatar

Published on:

OnePlus 9R আজ প্রথমবার সবার জন্য সেলে উপলব্ধ হচ্ছে। গতকাল কেবল অ্যামাজন প্রাইম ও রেড কেবল ক্লাব মেম্বারদের জন্য ফোনটির সেল অনুষ্ঠিত হয়েছিল। তবে আজ দুপুর ১২ টা থেকে, Amazon, Oneplus.in ও ওয়ানপ্লাসের এক্সক্লুসিভ আউটলেট থেকে যে কেউ ওয়ানপ্লাস ৯ সিরিজের সবচেয়ে সস্তা এই ফোনটি কিনতে পারবেন। সেল উপলক্ষ্যে ফোনটির ওপর দুর্দান্ত ডিসকাউন্ট অফার পাওয়া যাবে। OnePlus 9R ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৬৫ ওয়াট র‌্যাপ চার্জ সাপোর্ট ও কোয়ার্ড রিয়ার ক্যামেরা।

OnePlus 9R এর দাম ও অফার

ওয়ানপ্লাস ৯আর ফোনটি দুটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যায়। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৯,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ৪৩,৯৯৯ টাকা। ফোনটি লেক ব্লু ও কার্বন ব্ল্যাক কালারে উপলব্ধ।

অফারের কথা বললে, SBI এর ক্রেডিট কার্ড গ্রাহকরা OnePlus 9R এর ওপর ২,০০০ টাকা ছাড় পাবেন। এই অফার ইএমআই ট্রানজাকশনেও প্রযোজ্য। আবার ৬ মাসের নো কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। শুধু তাই নয়, Jio গ্রাহকরা এই ফোনটি কিনলে ৬,০০০ টাকা বেনিফিট পেতে পারেন।

OnePlus 9R এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯আর আছে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৫৫ ইঞ্চি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ( ১০৮০ x ২৪০০ পিক্সেল) Fluid ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬৫০ জিপিইউ। অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ কাস্টম ওএসে চলবে। এতে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য OnePlus 9R ফোনের পেছনে পাওয়া যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সর, ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর।

এই ফোনটি ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ এসেছে। এর সাথে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জ সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥