OnePlus 9 RT ফোনে প্রথমবার দেখা যাবে ColorOS 12 ওএস, ফাঁস হল দাম

Avatar

Published on:

গত মার্চে লঞ্চ হওয়া OnePlus 9R-এর আপগ্রেড ভার্সন হিসেবে সামনের মাসেই আত্মপ্রকাশ ঘটছে OnePlus 9 RT-এর। শোনা যাচ্ছে, ভারত ও চীনের ফ্ল্যাগশিপ ফোনের বাজারকে নজরে রেখে কেবলমাত্র এই দু’টি দেশে OnePlus 9 RT লঞ্চ করা হতে পারে। ইতিমধ্যেই ফোনটির স্পেসিফিকেশন সামনে এনেছেন টিপস্টাররা। বিশ্বাস করা হচ্ছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১২ (Android 11 based ColorOS 12) কাস্টম স্কিন থাকবে। তবে অফিসিয়াল লঞ্চের আগেই এখন OnePlus 9 RT স্মার্টফোনটির দাম, কালার অপশন-সহ বেশ কিছু তথ্য ফাঁস হল.

OnePlus 9 RT দাম ও কালার

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এর দাবি, ভ্যারিয়েন্ট অনুযায়ী ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দাম ২ হাজার থেকে ৩ হাজার ইউয়ানের মধ্যে রাখা হবে। ভারতীয় মুদ্রায় যা ২৩,৩৫০-৩৪,৮০০ টাকা৷ এটি ব্লু, ডার্ক ম্যাটার (মান্দারিন থেকে ইংরেজিতে অনুবাদিত), এবং সিলভার রঙে পাওয়া যাবে।

OnePlus 9 RT স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট বলছে ওয়ানপ্লাস ৯ আরটি ফোনে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। স্ক্রিনের ভেতরে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ওয়ানপ্লাস ৯ আরটি কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরে চলবে। এতে ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।

ওয়ানপ্লাস ৯ আরটি-এর প্রাইমারি ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) সেন্সর থাকতে পারে। এছাড়া দেখা যেতে পারে ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স, ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। কয়েকটি রিপোর্টে আবার দাবি করা হয়েছে, ফোনটি আসবে কোয়াড ক্যামেরা সিস্টেমের সাথে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥