ভারতে লঞ্চের আগেই OnePlus 9RT ফোনের দাম ফাঁস, জেনে নিন ফিচার

Avatar

Published on:

গত সপ্তাহে চীনে লঞ্চ হয়েছিল OnePlus 9RT। OnePlus 9 সিরিজের চতুর্থ ফোন হিসেবে এটি বাজারে এসেছে। এখন ফোনটি ভারতেও পা রাখতে চলেছে বলে শোনা যাচ্ছে। তবে তার আগে OnePlus 9RT ফোনের ভারতে কত দাম রাখা হবে সে সম্পর্কে তথ্য ফাঁস হল।স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল।

OnePlus 9RT ভারতে দাম

টিপস্টার, যোগেশ ব্র্যারের দাবি, ভারতে OnePlus 9RT ফোনের দাম রাখা হবে ৪০,০০০ টাকা থেকে ৪৪,০০০ টাকার মধ্যে। টিপস্টার আরও বলেছেন, আসন্ন ফোনটির মূল্য OnePlus 8T এর সমান থাকতে পারে। উল্লেখ্য, ভারতে OnePlus 8T ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ছিল যথাক্রমে ৪২,৯৯৯ টাকা ও ৪৫,৯৯৯ টাকা।

জানিয়ে রাখি, চীনে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দাম শুরু হয়েছে ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৭০০ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এদের মূল্য যথাক্রমে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৪১,০০০ টাকা) ও ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৪,৫০০ টাকা)।

OnePlus 9RT স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯আরটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে আছে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) Samsung E4 AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে EIS সাপোর্ট সহ ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ফ্রন্ট সেন্সর উপস্থিত। ওয়ানপ্লাস ৯আরটি ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর।

এদিকে OnePlus 9RT ফোনের পিছনে দুটি এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার ও OIS (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৬৫টি র‌্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি। এতে ডলবি অ্যাটমস সাপোর্টের সাথে ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥