HomeTech Newsসংস্থার প্রথম ১৬ জিবি র‌্যামের ফোন হবে OnePlus Ace Pro, ফাঁস হল...

সংস্থার প্রথম ১৬ জিবি র‌্যামের ফোন হবে OnePlus Ace Pro, ফাঁস হল ছবি সহ ফিচার

পরিচিত টিপস্টার এই আপকামিং ওয়ানপ্লাস ফোনের কয়েকটি লাইভ ছবি অনলাইনে ফাঁস করেছেন, যেগুলি OnePlus Ace Pro-এর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টটিকে বিভিন্ন কোণ থেকে প্রদর্শন করেছে

ওয়ানপ্লাস সম্প্রতি নিশ্চিত করেছে যে, আগামী ৩ আগস্ট চীনের বাজারে পা রাখতে চলেছে ব্র্যান্ড নিউ OnePlus Ace Pro হ্যান্ডসেটটি। এই ফোনটি আসলে OnePlus 10T 5G-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে, যা ওই একই দিনে গ্লোবাল মার্কেটে উন্মোচিত হবে। গত কয়েকদিনে OnePlus Ace Pro-এর বেশ কিছু অফিসিয়াল রেন্ডার ইতিমধ্যেই সামনে এসেছে, যা এর ডিজাইন সম্পর্কে আভাস দিয়েছে। আর এখন এক পরিচিত টিপস্টার এই আপকামিং ওয়ানপ্লাস ফোনের কয়েকটি লাইভ ছবি অনলাইনে ফাঁস করেছেন, যেগুলি Ace Pro-এর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টটিকে বিভিন্ন কোণ থেকে প্রদর্শন করেছে। চলুন আসন্ন লঞ্চের আগে লাইভ ছবিগুলি থেকে এই নতুন ডিভাইসটি সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

OnePlus Ace Pro-এর লাইভ ইমেজ এল প্রকাশ্যে

চীনা টিপস্টার পান্ডা ইজ বল্ড (Panda is Bald) মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে ওয়ানপ্লাস এস প্রো-এর লাইভ ইমেজগুলি শেয়ার করেছেন। ছবিগুলি থেকে জানা যাচ্ছে, এই ফোনটিতে একটি টেক্সচারযুক্ত রিয়ার প্যানেল থাকবে, যা থেকে আন্দাজ করা যায় যে, ওয়ানপ্লাস এস প্রো-এ পলিকার্বোনেট দ্বারা নির্মিত ব্যাক প্যানেল থাকতে পারে। এর রিয়ার ক্যামেরা মডিউলটি ডিভাইসের বাম প্রান্তের দিকে সরে থাকবে, তবে এটি ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি-এর মতো ফ্রেমের সাথে ফিউজ করা থাকবে না।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস এস প্রো ফোনের ক্যামেরা সিস্টেমে একটি গ্লজি ফিনিশ দেখা যাবে এবং এতে একটি রিং এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা অবস্থান করবে। সেটআপে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, এতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

এছাড়াও, OnePlus Ace Pro ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। উল্লেখযোগ্যভাবে, এটিই হবে ওয়ানপ্লাসের প্রথম ১৬ জিবি র‍্যামযুক্ত হ্যান্ডসেট। OnePlus Ace Pro অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২. ১ (ColorOS 12.1) কাস্টম ইউজার ইন্টারফেসে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ওয়ানপ্লাস সম্প্রতি নিশ্চিত করেছে যে, এই আসন্ন ফোনটি একটি আট-চ্যানেলের ভেপার চেম্বার লিকুইড কুলিং সিস্টেমের সাথে আসবে।

RELATED ARTICLES

Most Popular