HomeTech NewsOnePlus Nord 2 এর সাথে লঞ্চ হতে পারে OnePlus Buds Pro, থাকতে...

OnePlus Nord 2 এর সাথে লঞ্চ হতে পারে OnePlus Buds Pro, থাকতে পারে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

স্মার্টফোনের দুনিয়ায় ওয়ানপ্লাস (OnePlus) এখন যথেষ্ট জনপ্রিয়। বিশেষত ফ্ল্যাগশিপ অর্থাৎ অপেক্ষাকৃত বেশী দামের ডিভাইস আনার ক্ষেত্রে তাদের সুনামের কথা সকলের জানা। কিন্তু মোবাইল তৈরীতে আগ্রহী হলেও অডিও প্লেয়ার বাজারজাত করার দিক থেকে সংস্থাটি বরাবর অনেকটাই পিছিয়ে থেকেছে। এযাবৎকালের মধ্যে তারা মাত্র দু’টি ট্রুলি ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাড বাজারে এনেছে যা সংস্থার ব্র্যান্ড মূল্যের নিরিখে অত্যন্ত নগণ্য। যদিও সাম্প্রতিক ভবিষ্যতে তারা নতুন টিডব্লিউএস(TWS) প্রোডাক্ট বাজারে আনার ব্যাপারে চিন্তাভাবনা করছে বলে ওয়ানপ্লাস কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

OnePlus Nord 2 5G এর সাথে লঞ্চ হতে পারে OnePlus Buds Pro

ওয়ানপ্লাসের প্রথম ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড ২০২০ সালের জুলাই মাসে বাজারে আসে। এই প্রোডাক্টটি ওয়ানপ্লাস বাডস (OnePlus Buds) নামে লঞ্চ হয়েছিল। কয়েকমাস পরে এরই ধারাবাহিকতায় বাজারে আসে ওয়ানপ্লাস বাডস জ়েড (OnePlus Buds Z)। এখন দীর্ঘ নীরবতার শেষে সংস্থাটি তাদের নতুন টিডব্লিউএস প্রোডাক্ট সম্পর্কে মুখ খুলেছে। যদিও আনুষ্ঠানিকভাবে নয় বরং নিজেদের কমিউনিটি পোস্টে তারা নতুন প্রোডাক্ট বাজারে আনার বিষয়টি স্বীকার করে নিয়েছে। আমাদের অনুমান এই ওয়্যারলেস স্টিরিও বিকল্পটি ওয়ানপ্লাস বাডস সিরিজের প্রো সংস্করণ যা নিয়ে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে একাধিক জিজ্ঞাসা রয়েছে।

নিজেদের কমিউনিটি পোস্টে ওয়ানপ্লাস তাদের আসন্ন টিডব্লিউএস ইয়ারবাডের কোনো বিশেষত্বের কথা সেভাবে উল্লেখ করেনি। বরঞ্চ এক্ষেত্রে তারা বাজারে তাদের আসন্ন OnePlus Nord 2 5G স্মার্টফোন সম্পর্কে জনতার আগ্রহ ও উৎসাহ পরখ করে দেখতে চেয়েছে। ওয়ানপ্লাস নর্ড সিরিজের এই নয়া স্মার্টফোনের সঙ্গে একইসাথে বাজারে তাদের নতুন টিডব্লিউএস ইয়ারবাড (OnePlus Buds Pro) লঞ্চ করা হতে পারে বলে সংস্থাটি বিশেষ ইঙ্গিতের দ্বারা বুঝিয়ে দিয়েছে।

উপরোক্ত ওয়ানপ্লাস বাডসের প্রো সংস্করণের দাম এর পূর্বসূরীদের তুলনায় কিছুটা বেশী হবে বলেই মনে হয়। প্রত্যাশা মতন প্রোডাক্টটি অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) ফিচারের সঙ্গে আসতে পারে। যদিও ডিভাইসের বৈশিষ্ট্যগুলির ব্যাপারে এখনো কোন নির্ভরযোগ্য তথ্য পাওয়া যায়নি। কোনো সার্টিফিকেশন ওয়েবসাইটের দ্বারা চিহ্নিত না হওয়ার ফলে এটি কেমন দেখতে হবে, সে বিষয়েও সঠিকভাবে কিছু বলা সম্ভব নয়।

উল্লেখ্য OnePlus Nord 2 5G স্মার্টফোনটি আগামী ২২শে জুলাই প্রকাশ্যে আসতে চলেছে। ঐ একই দিনে OnePlus Buds Pro ভ্যারিয়েন্টের বাজারে আসার সম্ভাবনা প্রবল। এছাড়া প্রোডাক্ট দুটি লঞ্চের পরে OnePlus তাদের Nord টীমের পক্ষ থেকে সারাবছর জুড়ে মজাদার ইভেন্ট ও বিশেষ কনটেন্ট সরবরাহের ব্যবস্থা করতে পারে বলেও সংস্থার কমিউনিটি পোস্টে জানানো হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular