দাম কমলো OnePlus Nord 2T, OnePlus 10T ফোন সহ টিভি, ইয়ারফোনের, চলছে ওয়ানপ্লাস কমিউনিটি সেল

Avatar

Published on:

OnePlus Community Sale Offer

৯ বছর পূর্তি উপলক্ষে OnePlus তাদের ফ্যানদের জন্য ‘OnePlus Community’ সেলের ঘোষণা করেছে। এই সেল ইতিমধ্যেই অর্থাৎ ১৩ই ডিসেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে এবং বড়দিন বা ২৫শে ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সময়কালে উক্ত সংস্থাটির একাধিক স্মার্ট টেলিভিশন, স্মার্টফোন, ইয়ারফোন, ওয়্যারেবল সহ যাবতীয় অ্যাক্সেসরিজের সাথে ভারী ডিসকাউন্ট মিলবে। সর্বোপরি ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের এই সেল চলাকালীন অতিরিক্ত ছাড়ও অফার করা হবে। এছাড়া এক্সচেঞ্জ বোনাস সহ আরো নানাবিধ অফার পাওয়া যাবে। চলুন OnePlus Community Sale থেকে কোন কোন ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট কতটা কম খরচে কিনে নেওয়া যাবে দেখে নেওয়া যাক।

OnePlus Community Sale -এ অফারের সাথে উপলব্ধ প্রোডাক্টের তালিকা

OnePlus 10 স্মার্টফোন সিরিজের উপর অফার

ওয়ানপ্লাস ঘোষিত এই সেল চলাকালীন, প্রিমিয়াম সেগমেন্টের OnePlus 10 Pro 5G স্মার্টফোনের সাথে ফ্লাট ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া, আপনি যদি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে OnePlus 10T বা OnePlus 10 Pro স্মার্টফোনের মধ্যে যেকোনো একটি কেনেন তবে যথাক্রমে ৫,০০০ টাকা এবং ৬,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন৷ আবার, অ্যাপল আইফোন (Apple iPhone) বিনিময় করে উক্ত ফোনগুলি কিনলে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হবে। আগ্রহীরা – ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইট, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, এক্সপেরিয়েন্স স্টোর, অ্যামাজন এবং পার্টনার রিটেল স্টোরগুলির মাধ্যমে এই ছাড়ের সুবিধা পেয়ে যাবেন।

OnePlus Nord স্মার্টফোন সিরিজে অফার

আপনি যদি মিড-রেঞ্জের একটি ওয়ানপ্লাস স্মার্টফোন কিনতে চান তাহলেও একটি লোভনীয় ডিল পেয়ে যাবেন ওয়ানপ্লাস কমিউনিটি সেলে। আসলে OnePlus Nord 2T এবং OnePlus Nord CE 2 Lite উভয়ই ফোনকেই বর্তমানে যথাক্রমে ৩,০০০ টাকা এবং ১,৫০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। অন্যান্য অফার হিসাবে, ওয়ানপ্লাস ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে নেটব্যাঙ্কিংয়ের সাহায্যে OnePlus Nord 2T কিনলে অতিরিক্তভাবে ১,০০০ টাকার ছাড় মিলবে। তবে এই অফারের সুবিধা পাওয়া যাবে শুধুমাত্র ১৮ই ডিসেম্বর পর্যন্ত। আর ১৯শে ডিসেম্বর থেকে ২৫শে ডিসেম্বরের মধ্যে আপনি যদি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আলোচ্য হ্যান্ডসেট দুটি কেনেন তবে ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। উল্লেখিত যাবতীয় ছাড় ও অফারের ফায়দা আপনি – সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, এক্সপেরিয়েন্স স্টোর এবং অ্যামাজনের মাধ্যমে তুলতে পারবেন।

OnePlus ব্র্যান্ডিংয়ের স্মার্টওয়াচ, অ্যাক্সেসরিজ এবং অডিও প্রোডাক্টের সাথে উপলব্ধ অফারের বিশদ

ওয়ানপ্লাস কমিউনিটি সেল লাইভ থাকাকালীন OnePlus Bullets Wireless Z2 হেডফোনকে মাত্র ১৬৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে, OnePlus Nord Buds CE এবং OnePlus Nord ওয়্যারড হেডফোন দুটিকে যথাক্রমে ১,৮৯৯ টাকা ও ৫৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা সম্ভব। অন্যদিকে OnePlus Nord Watch -কে বর্তমানে মাত্র ৪,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আর ICICI ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা সম্প্রতি লঞ্চ হওয়া OnePlus Monitor X 27 ডিভাইসটি কেনার ক্ষেত্রে ফ্লাট ১,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥