এই পুজোতে বিরাট সস্তা OnePlus স্মার্টফোন থেকে টিভি, শুরু হচ্ছে OnePlus Diwali Headstart সেল

Avatar

Published on:

OnePlus Diwali Headstart Sale Starts Soon

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা! তারপরই বাঙালিরা তাদের সেরা উৎসব দূর্গাপূজার আনন্দে মেতে উঠবে। তবে ইতিমধ্যেই ভারতবাসী দীপাবলি বা দিওয়ালির জন্যও তোড়জোড় শুরু করে দিয়েছে। পার্বণ হবে আর পার্বণী সেল হবে না, তা কি হয়! তাই জনপ্রিয় প্রিমিয়াম ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ানপ্লাস (OnePlus) ঘোষণা করেছে যে, আগামী ২২ সেপ্টেম্বর থেকেই এবছরের দিওয়ালি হেডস্টার্ট সেল (Diwali Headstart sale 2022) শুরু হয়ে যাবে৷ এই সেলে গ্রাহকরা ওয়ানপ্লাসের স্মার্টফোন, টিভি, ট্রু-ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন থেকে শুরু করে একাধিক প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ছাড় পেয়ে যাবেন৷ এছাড়াও, অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীরা সেলের সময় ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পেতে সক্ষম হবেন৷ ১২ মাস পর্যন্ত সময়কালের জন্য নো-কস্ট ইএমআই অপশনগুলিও উপলব্ধ থাকবে এই সেলে। দিওয়ালি হেডস্টার্ট সেল ২০২২-কে আকর্ষক করে তুলতে, ওয়ানপ্লাস রেড কেবল ক্লাব (Red Cable Club) সদস্যদের জন্য এক্সক্লুসিভ কুপনও অফার করছে। আর সেল শুরুর আগেই, সংস্থার ভারতীয় শাখার ওয়েবসাইটে একটি ফ্লিপ অ্যান্ড উইন (Flip and Win) চ্যালেঞ্জ লাইভ হয়েছে, তার সাথে সাথেই কোম্পানি বেশ কিছু ডিলও ইতিমধ্যেই প্রকাশ করেছে। চলুন এবছরের ওয়ানপ্লাস দিওয়ালি হেডস্টার্ট সেলে স্মার্টফোন ও টেলিভিশনের ওপর উপলব্ধ বিশেষ ডিল এবং অফারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus Diwali Headstart sale 2022: স্মার্টফোনে আসন্ন ডিল

এখনও পর্যন্ত, ওয়ানপ্লাস নিশ্চিত করেছে যে, দিওয়ালি হেডস্টার্ট সেলে OnePlus 10 Pro-এর দাম ৬৬,৯৯৯ টাকা থেকে কমিয়ে ৫৫,৯৯৯ টাকা করা হবে। এই ফ্ল্যাগশিপ ৫জি হ্যান্ডসেটটি চলতি বছরের শুরুতে ৬.৭ ইঞ্চির কিউএইচডি+ ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

এছাড়া, আরও সাশ্রয়ী মূল্যের OnePlus 10R 5G ফোনটি সেলে মাত্র ২৯,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে, বর্তমানে যার দাম শুরু হচ্ছে ৩৪,৯৯৯ টাকা থেকে। একইভাবে, OnePlus Nord 2T 5G-এর প্রারম্ভিক মূল্য ২৮,৯৯৯ টাকা থেকে কমে ২৬,৯৯৯ টাকা হবে।

OnePlus Diwali Headstart sale 2022: টিভিতে আসন্ন ডিল

OnePlus TV Y1 সিরিজটি সেল চলাকালীন ১৮,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৪৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই লাইনআপটি একটি ফুল-এইচডি রেজোলিউশন পর্যন্ত অফার করতে পারে এবং এতে ২০ ওয়াট ডুয়েল-চ্যানেল স্পিকার রয়েছে।

অন্যদিকে, ৪৩ ইঞ্চি এবং ৫৩ ইঞ্চি স্ক্রিন সাইজে আসা OnePlus TV Y1S Pro লাইনআপটির প্রারম্ভিক মূল্য ৩২,৯৯৯ টাকা থেকে কমে ২৩,৪৯৯ টাকা হবে৷ এই লাইনআপটি ৪কে (4K) রেজোলিউশন এবং এইচডিআর১০+ সাপোর্ট অফার করে।

অবশেষে, ওয়ানপ্লাস দিওয়ালি হেড স্টার্ট সেলে OnePlus TV Y1S Edge সিরিজের প্রারম্ভিক মূল্য ১৬,৯৯৯ টাকা থেকে ১২,৪৯৯ টাকায় নেমে আসবে। এই স্মার্ট টিভিগুলি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেমে চলে এবং এগুলি ফুল-এইচডি রেজোলিউশন পর্যন্ত অফার করতে পারে।

সঙ্গে থাকুন ➥