Samsung, Xiaomi দের টেক্কা দিতে ফোল্ডেবল ডিসপ্লের ফোন আনছে OnePlus

Avatar

Published on:

oneplus-foldable-smartphone-pete-lau-teases-image-may-launch-in-2023

ফোল্ডেবল (Foldable) ফোন বর্তমানে বেশ চর্চায় রয়েছে। সম্প্রতি লঞ্চ হয়েছে Samsung Galaxy Z Fold 4, Flip 4। আবার Xiaomi-ও কয়েকদিন আগে বাজারে এনেছে MIX Fold 2। পাশাপাশি আত্মপ্রকাশ করেছে Moto Razr 2022। এখন আবার ওয়ানপ্লাস এর সিইও ও কো ফাউন্ডার, পিট লাউ (Pete Lau) একটি টুইটে ইঙ্গিত দিয়েছেন যে, OnePlus-ও একটি ফোল্ডেবল ফোনের উপর কাজ করছে।

ফোল্ডেবল ডিসপ্লের ফোন আনছে OnePlus

পিট লাউ টুইটারে সম্প্রতি কিছু ছবি শেয়ার করেছেন, যার ক্যাপশনে তিনি তার অনুসরণকারীদের জিজ্ঞাসা করেছেন যে, ‘তারা এগুলি দেখে কি ভাবছে?’ ছবিগুলিতে একটি ফোনের হিঞ্জ মেকানিজম দেখানো হয়েছে। এটাই ওয়ানপ্লাসের ফোল্ডিং ডিসপ্লের ফোন বলে মনে হচ্ছে।

অনুমান করা হচ্ছে হচ্ছে, আসন্ন ওয়ানপ্লাস ফোল্ডেবল ফোনটি Oppo Find N এর মতো দেখতে হবে। যদিও এছাড়া এই ফোন সম্পর্কে আর বিশেষ কিছু জানা যায়নি। তবে আগের একটি রিপোর্টে দাবি করা হয় যে, ওয়ানপ্লাস এর ফোল্ডেবল ফোন ২০২৩ সালে বাজারে আসতে পারে। তবে আমরা আশা করবো, এটি Oppo Find N এর কপি ডিজাইন সহ লঞ্চ হবে না।

বর্তমানে ফোল্ডেবল স্মার্টফোন মার্কেট Samsung এর দখলে। সম্প্রতি তারা লঞ্চ করেছে Samsung Galaxy Z Fold 4, Galaxy Z Flip 4। যদিও Xiaomi, Motorola এর মতো ব্র্যান্ডও একের পর এক এই ধরনের ফোন আনছে। সেক্ষেত্রে আসন্ন OnePlus Foldable ফোন যে প্রতিযোগিতা আরও বাড়াবে তা আর বলার অপেক্ষা রাখে না।

সঙ্গে থাকুন ➥