OnePlus Nord 2 আগামী মাসে Dimensity 1200 প্রসেসর সহ লঞ্চ হচ্ছে, দেখা গেল AI Benchmark সাইটে

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছে OnePlus Nord CE 5G। তবে এছাড়াও চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতাটি ‘Nord’ সিরিজের অধীনে আরো একটি ফোন, OnePlus Nord 2 (ওয়ানপ্লাস নর্ড ২) শীঘ্রই আনতে চলেছে। টিপস্টারদের দাবি অনুযায়ী, এই ফোনটি Realme X9 Pro-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। হ্যান্ডসেটটি আগামী জুলাইয়ে আনুষ্ঠানিকভাবে চালু হবে বলে অনুমান করা হচ্ছে। তবে লঞ্চের আগে OnePlus Nord 2 স্মার্টফোনটিকে AI Benchmark প্ল্যাটফর্মে দেখা গেল। এখান থেকে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের হার্ডওয়্যার (বিশেষত প্রসেসর এবং র‌্যাম সম্পর্কিত তথ্য) সম্পর্কিত তথ্য প্রকাশ্যে এসেছে।

OnePlus Nord 2 কে দেখা গেল AI Benchmark সাইটে

টিপস্টার মুকুল শর্মা একটি টুইট করে জানিয়েছেন, তিনি ওয়ানপ্লাস নর্ড ২ ফোনকে এআই বেঞ্চমার্ক সাইটে দেখতে পেয়েছেন। সাথে তিনি এও জানিয়েছেন যে, এই ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর এবং ৮ জিবি/১২ জিবি র‌্যাম থাকবে।

OnePlus Nord 2-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

এই মাসের গোড়ার দিকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এই ফোনে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট ব্যবহার করা হবে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে। যদিও এর ইন্টারনাল স্টোরেজ সম্পর্কে কিছু জানা যায়নি।

ফটো বা ভিডিওগ্রাফির জন্য OnePlus Nord 2 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে, যেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের তৃতীয় লেন্স থাকবে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য দেখা যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যার সাথে ৩৫ ওয়াট/৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord 2-এর দাম

যেহেতু নর্ড ২ সম্পর্কে ওয়ানপ্লাস অফিশিয়ালি কিছু ঘোষণা করেনি, তাই এটি লঞ্চের দিনক্ষণ বা দাম অজানা। তবে আশা করা হচ্ছে ফোনটি ২৫,০০০ থেকে ৩০,০০০ টাকার মধ্যে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥