OnePlus Nord 2 এর আজ থেকে ওপেন সেল শুরু, দাম থেকে অফার জেনে নিন সবকিছু

Avatar

Published on:

অবশেষে সবার জন্য শুরু হল OnePlus Nord 2 এর ওপেন সেল। ই-কমার্স সাইট Amazon এবং ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট (oneplus.in) থেকে ফোনটি কেনা যাবে। দুটি সাইটে ক্রেতারা আকর্ষণীয় ব্যাংক অফারের ফায়দা তুলতে পারবেন। OnePlus Nord 2 ফোনের মুখ্য স্পেসিফিকেশনের কথা বললে এতে Mediatek Dimensity 1200 প্রসেসর, AMOLED ডিসপ্লে ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। উল্লেখ্য গত ২২ জুলাই OnePlus Nord 2 ভারতে লঞ্চ হয়েছিল এবং ২৬ জুলাই অ্যামাজন প্রাইম ও ওয়ানপ্লাস রেড কেবল মেম্বাররা ফোনটি কেনার সুযোগ পেয়েছিলেন।

OnePlus Nord 2 এর দাম ও অফার

ওয়ানপ্লাস নর্ড ২ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে – ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা, ২৯,৯৯৯ টাকা ও ৩৪,৯৯৯ টাকা। যদিও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আগস্ট থেকে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাংকের কার্ডধারীরা ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের ওপর ১,০০০ টাকা ছাড় পাবেন। আবার ফোনটি কেনার ক্ষেত্রে ৬ মাসের নো কস্ট ইএমআই অপশন উপলব্ধ। এছাড়া পুরোনো ফোন এক্সচেঞ্জ করে ১৪,৪০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে।

OnePlus Nord 2 ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১.৩ কাস্টম ওএস-এ চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট Wrap চার্জ সাপোর্ট করবে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ফ্লুইড AMOLED ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নি গরিলা গ্লাস ৫ উপস্থিত। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 সেন্সর পাওয়া যাবে।

OnePlus Nord 2 ফোনের পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর (এফ/১.৮৮ অ্যাপারচার), এফ/২.২৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর।

OnePlus Nord 2 ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। ফোনটিতে পাওয়া যাবে ডুয়েল স্টিরিও স্পিকার। কানেক্টিভিটি অপশনের মধ্যে‌ এই ফোনে আছে 5G, 4G, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি ও ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥