OnePlus Nord 2T আসছে Dimensity 1300 প্রসেসর সহ, দাম কত হবে জেনে নিন

Avatar

Published on:

চীনের স্মার্টফোন সংস্থা ওয়ানপ্লাস গতবছর লঞ্চ হওয়া OnePlus Nord 2-এর উত্তরসূরিটিকে শীঘ্রই বাজারে লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে। এই ফোনটি OnePlus Nord 2T নামে বাজারে পা রাখবে বলে জানা যাচ্ছে। গত জানুয়ারি মাসের শেষে এই মডেলটির সম্পূর্ন স্পেসিফিকেশনের তালিকাটি ফাঁস করেছিলেন এক টিপস্টার। আর এবার আরেক টিপস্টার আসন্ন মডেলটির দাম সম্পর্কীত তথ্যটিও প্রকাশ করলেন। জানা গেছে আসন্ন OnePlus Nord 2T- এর বেস ভ্যারিয়েন্টটি ভারতের বাজারে মিড রেঞ্জেই উপলব্ধ হবে।

সামনে এল OnePlus Nord 2T- এর দাম

টিপস্টার শ্যাডো লিক (@Shadow_Leak) টুইটারে ওয়ানপ্লাস নর্ড ২টি হ্যান্ডসেটের দাম সংক্রান্ত তথ্যটি শেয়ার করেছেন। তার টুইট অনুযায়ী, আপকামিং ডিভাইসটির বেস স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩৫,০০০ টাকার মধ্যেই। টিপস্টার শুধু দামটিই নয়, এর সাথে এই ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলিও পুনরায় প্রকাশ করেছেন। এই ওয়ানপ্লাস ফোনটি লেটেস্ট মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর সহ আসবে, যেটি ডাইমেনসিটি ১২০০ চিপসেটের উত্তরসূরি হিসেবে বাজারে এসেছে।

https://twitter.com/Shadow_Leak/status/1502150209870065667

উল্লেখযোগ্যভাবে, গতবছর মিডিয়াটেকের ডাইমেনসিটি ৯০০০ ফ্ল্যাগশিপ প্রসেসরটির উন্মোচনের আগে ডাইমেনসিটি ১২০০-ই সংস্থার সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন চিপ ছিল এবং পূর্বসূরির নিরিখে বিচার করলে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ একটি হাই-মিড-রেঞ্জের প্রসেসর হবে এবং ৩৫,০০০ টাকা মূল্যটি এই ফোনের জন্য যথেষ্ট ন্যায্য হবে বলেই মনে করা হচ্ছে।

এছাড়া, টিপস্টার উল্লেখ করেছেন, OnePlus Nord 2T 5G- এ ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০০×১,০৮০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। ফটোগ্রাফির জন্য, এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। এর সাথে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord 2T 5G ফোনটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। সর্বোপরি এই আসন্ন ওয়ানপ্লাস ডিভাইসটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এবং OnePlus Nord 2T 5G অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ইউজার ইন্টারফেসে রান করবে।

সঙ্গে থাকুন ➥