২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, OnePlus Nord 2T ফোনের সেল শুরু হল

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল OnePlus Nord 2T। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon), সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.in), ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর ছাড়াও কয়েকটি রিটেল আউটলেট (যেমন – রিলায়েন্স ডিজিটাল, মাইজিও, ক্রোমা, পূর্বিকা, সঙ্গীতা মোবাইলস, বিজয় সেলস, বাজাজ ইলেকট্রনিক্স, পাই ইন্টারন্যাশনাল, হ্যাপ্পি মোবাইলস, বিগ-সি, LOT, পূজারা টেলিকম, এসএস মোবাইলস, টপ ১০ মোবাইলস এবং দ্য চেন্নাই মোবাইলস) থেকে OnePlus Nord 2T কেনা যাবে। আর লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। আসুন ফোনটির দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord 2T এর দাম ও অফার

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৮,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ৩৩,৯৯৯ টাকা। ফোনটি গ্রে শ্যাডো এবং জেড ফগ কালার অপশনে উপলব্ধ।

লঞ্চ অফারের কথা বললে ICICI ও HSBC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা যথাক্রমে ১৫০০ টাকা ও ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আবার ৫ থেকে ১৪ই জুলাইয়ের মধ্যে সংস্থা ওয়েবসাইট এবং ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে এই ৫জি স্মার্টফোনটি কিনলে অতিরিক্ত ৩,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া সংস্থার ওয়েবসাইট ও ওয়ানপ্লাস স্টোর অ্যাপ থেকে ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনটি খরিদ করার সময় গ্রাহকেরা রেড কেবল কেয়ার প্ল্যানের বান্ডেল প্যাকেজকে মাত্র ৭৪৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন।

OnePlus Nord 2T এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। আবার এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে (অ্যাপারচার : এফ/২.৪)।

আবার OnePlus Nord 2T ফোনের পিছনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১২০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শ্যুটার এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেই রিয়ার সেন্সরগুলি ৩০ ফ্রেম-পার-সেকেন্ড (fps) রেটে 4K ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। এছাড়াও, ৯৬০fps পর্যন্ত সুপার স্লো মোশন ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে।

ফাস্ট পারফরম্যান্সের জন্য OnePlus Nord 2T ফোনে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) দ্বারা চালিত। আর নিরাপত্তার জন্য উক্ত ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। অডিও ফ্রন্টের কথা বললে, এই ফোনটি ডুয়াল স্টেরিও স্পিকার এবং নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট এসেছে। OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়াল-সেল ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সমর্থন করে।

সঙ্গে থাকুন ➥