OnePlus Nord 2T আসছে সদ্য প্রকাশ্যে আসা Mediatek Dimensity 1300 প্রসেসর সহ, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

Avatar

Published on:

OnePlus Nord 2T নিয়ে চর্চা অব্যাহত। কয়েকদিন আগেই এই ফোনের রেন্ডার সামনে এসেছিল। যেখান থেকে এর ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া যায়। এখন আবার একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, OnePlus Nord 2T ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসরটি কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ডলবি অডিও সাপোর্ট।

OnePlus Nord 2T আসছে Mediatek Dimensity 1300 প্রসেসর সহ

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০০×১,০৮০ পিক্সেল) ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ফোনটি সদ্য প্রকাশ্যে আসা মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চলবে। আবার এটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেসে চলবে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2T ফোনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ মডিউল সহ ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেন্সর। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, এতে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে।

পাওয়ায় ব্যাকআপের জন্য ডিভাইসে একটি ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এর সাথে OnePlus 10 Pro-এর মতো ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥