OnePlus Nord CE 2 5G আজ পকেটসই দামে দুর্দান্ত ফিচার সহ ভারতে আসছে, সরাসরি দেখুন‌ লঞ্চ ইভেন্ট

Avatar

Published on:

OnePlus Nord CE 2 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটি এদেশে আত্মপ্রকাশ করবে। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট (oneplus.in) ছাড়াও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি পাওয়া যাবে। গত কয়েকমাস ধরে OnePlus Nord CE 2 5G সম্পর্কে একের পর এক তথ্য সামনে এসেছে। এমনকি কয়েক দিন আগে ফোনটির দামও ফাঁস হয়। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়া থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি লঞ্চ ইভেন্ট (OnePlus Nord CE 2 5G event livestream)

আগেই বলেছি ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি লঞ্চ করার জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট সন্ধ্যা ৬.৪৫ থেকে শুরু হবে। ইভেন্টটি ওয়ানপ্লাস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও আমাদের ওয়েবসাইটের নীচে দেওয়া লিংক থেকে (এম্বেড) দেখা যাবে।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ভারতে সম্ভাব্য দাম (OnePlus Nord CE 2 5G expected price in India)

টিপস্টার যোগেশ ব্রার দাবি অনুযায়ী, ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি-এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২৩,৯৯৯ টাকার মধ্যে। আবার ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৫,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord CE 2 5G expected Specifications)

বিভিন্ন সার্টিফিকেশন সাইট ও টিপস্টারদের থেকে জানা গেছে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল AMOLED প্যানেল এবং এই ডিসপ্লেটি অফার করবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট। আবার এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট। ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউ এফ এস ২.২ অন-বোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে।

OnePlus Nord CE 2 5G ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়া, ফোনটির পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাটি অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 2 5G ফোনে ৬৫ ওয়াট সুপারভোক (Super VOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

সঙ্গে থাকুন ➥