OnePlus Nord CE 2 5G আজ প্রথমবার কেনার দারুন সুযোগ, পাবেন ১৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Avatar

Published on:

OnePlus Nord CE 2 5G আজ প্রথমবার ভারতে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর বারোটায় ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট oneplus.in থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে এই ফোনের উপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। OnePlus Nord CE 2 5G ফোনে আছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। গত ১৭ ফেব্রুয়ারি ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল।

OnePlus Nord CE 2 5G এর দাম ও সেল অফার

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২৪,৯৯৯ টাকা। ফোনটি বোহামা ব্লু ও গ্রে মিরর কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

সেল অফারের কথা বললে, ICICI Bank-এর কার্ডধারীরা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার রয়েছে নো কস্ট ইএমআই অপশনে ফোনটি কেনার সুযোগ। শুধু তাই নয়, ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি কেনার সময় এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা।

OnePlus Nord CE 2 5G এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ-হোল ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, এই ডিসপ্লেট ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেন ওএস ১১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৬৮ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ অন-বোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। এই ফোনে ৬৫ ওয়াট সুপারভোক (Super VOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে, OnePlus Nord CE 2 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। যেখানে পাওয়া যাবে এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। আবার ফোনটির ডিসপ্লের ওপরের বাম কোণে (EIS) সাপোর্ট সহ ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেলফি ক্যামেরা বর্তমান।

সঙ্গে থাকুন ➥