OnePlus Nord CE2 5G: এবার মিড-রেঞ্জ স্মার্টফোন আনছে ওয়ানপ্লাস, 11 ফেব্রুয়ারি লঞ্চের আভাস

Avatar

Published on:

OnePlus 9RT ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার পর এবার মিড-রেঞ্জ সেগমেন্ট নতুন হ্যান্ডসেট নিয়ে আসার জন্য প্রস্তুতি নিচ্ছে ওয়ানপ্লাস। গত সপ্তাহে টিপস্টার যোগেশ ব্র্যার দাবি করেছিলেন, OnePlus Nord CE 2 5G ভারতে ফেব্রুয়ারিতে লঞ্চ হবে। আর এক জনপ্রিয় টিপস্টার ম্যাক্স জাম্বোরের টুইট থেকে এখন সেই মিড-রেঞ্জ মডেলটির লঞ্চের দিনক্ষণ সামনে এসেছে।

ম্যাক্স-এর টুইট করা ছবিতে দেখা যাচ্ছে, OnePlus Nord CE 2 5G-এর লঞ্চের তারিখ ১১ ফেব্রুয়ারি। ছবির ভিতরে একটি ক্যামেরা মডিউলের ছবি বসানো। যার সঙ্গে সম্প্রতি ফাঁস হওয়া স্মার্টফোনটির রেন্ডারের সাথে হুবহু মিল।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি স্পেসিফিকেশনস (সম্ভাব্য) (OnePlus Nord CE 2 5G Rumoured Specifications)

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি একটি ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে। এই পাঞ্চ-হোল স্ক্রিন ফুল-এইচডি প্লাস রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি-এর অভ্যন্তরে ডাইমেনসিটি ৯০০ প্রসেসর থাকতে পারে। ডিভাইসটি ৬ জিবি / ৮ জিবি / ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে।

OnePlus Nord CE 2 5G-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকার ইঙ্গিত করা হয়েছে – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল হওয়ার সম্ভাবনা। পাওয়ার ব্যাকআপের জন্য ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি-তে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেখা যেতে পারে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord CE 2 5G-এর দাম ভারতে ২৪,০০০ টাকা থেকে ২৮,০০০ টাকার মধ্যে রাখা হবে বলে খবর। ডিভাইসটি ব্ল্যাক ও গ্রীন রঙে বাজারে মিলতে পারে।

সঙ্গে থাকুন ➥