OnePlus Nord N20 5G শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে, সামনে এল প্রথম অফিসিয়াল ছবি

Avatar

Published on:

স্মার্টফোন সংস্থা ওয়ানপ্লাস তাদের Nord ব্র্যান্ডের বেশ কয়েকটি স্মার্টফোন শীঘ্রই বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ সম্প্রতি জানা গেছে, আগামী মাসে OnePlus Nord 2T, Nord CE 2 Lite এবং Nord 3-এর মতো তিনটি Nord মডেল বাজারে আত্মপ্রকাশ করতে পারে৷ আর এবার একটি নতুন রিপোর্টের মাধ্যমে আরও এক আসন্ন Nord সিরিজের ডিভাইস, OnePlus Nord N20 5G-এর প্রথম অফিসিয়াল ছবিটি সামনে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, এই স্মার্টফোনের চেহারাটি গতবছর নভেম্বর মাসে প্রকাশ্যে আসা এর কম্পিউটার এইডেড ডিজাইন (CAD) রেন্ডারের সাথে প্রায় অভিন্ন।

ফাঁস হল OnePlus Nord N20 5G- এর অফিসিয়াল ছবি

টেক সাইট পিসি ম্যাগ (PC Mag) তাদের একটি রিপোর্টে আপকামিং ওয়ানপ্লাস নর্ড এন২০ ৫জি-এর প্রথম অফিসিয়াল ছবিটি শেয়ার করেছে। এই হ্যান্ডসেটটি গতবছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড এন১০ ৫জি-এর উত্তরসূরি হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে। মনে করা হচ্ছে গত বছরের মডেলের মতোই, নর্ড এন২০ ৫জি-এর উপলব্ধতাও মার্কিন বাজারেই সীমাবদ্ধ থাকবে এবং এটি চলতি মাসের শেষের দিকে মার্কিন যুক্তরাষ্ট্রে আত্মপ্রকাশ করবে বলেও আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, রিপোর্টে এও উল্লেখ করা হয়েছে, ওয়ানপ্লাস নর্ড এন২০ ৫জি-তে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ নিরাপত্তার জন্য, এতে এটি একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

এছাড়া, OnePlus Nord N20 5G-এর ব্যাক প্যানেলের ক্যামেরা মডিউলে দুটি বড় ক্যামেরা সেন্সরের সাথে একটি তৃতীয় লেন্স এবং একটি এলইডি (LED) ফ্ল্যাশও অবস্থান করবে৷ ছবিতে দেখা যাচ্ছে, এই ডিভাইসে ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা রয়েছে। আবার ডিভাইসের রিয়ার প্যানেলে সংস্থার লোগোও দেখা গেছে। জানিয়ে রাখি, OnePlus Nord N20 5G এর চেহারা দেখে অনুমান করা হচ্ছে যে, এটি সাব ব্র্যান্ড ওপ্পোর Reno 7Z (দক্ষিণ-পূর্ব এশিয়া)/ Reno 7 Lite (ইউরোপ)/ Oppo F21 Pro (ভারত)-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। এই আসন্ন ডিভাইসটি মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানীয় ক্যারিয়ারের মাধ্যমে বিক্রি করা হতে পারে।

উল্লেখ্য, OnePlus Nord N20 5G কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত হতে পারে। এতে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মিলতে পারে। ফটোগ্রাফির জন্য, এই ওয়ানপ্লাস ফোনে ৬৪ মেগাপিক্সেল (প্রধান) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস (OxygenOS) ইউজার ইন্টারফেসে রান করবে বলে জানা গেছে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord N20 5G ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥