OnePlus Nord N20 SE মাত্র ১৫ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হতে পারে, দেখা গেল TRDA সাইটে

Published on:

oneplus-nord-n20-se-spotted-tdra-launch-soon-rebranded-oppo-a57

স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস (OnePlus) স্পষ্টতই তাদের Nord সিরিজের অধীনে সাধারণত সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলি উন্মোচন করে থাকে। বর্তমানে সংস্থাটি এই সিরিজের অন্তর্ভুক্ত একটি নতুন এন্ট্রি লেভেল হ্যান্ডসেট লঞ্চ করার পরিকল্পনা করছে। জানা গেছে এই হ্যান্ডসেটটি OnePlus Nord N20 SE নামে বাজারে আসবে। সম্প্রতি একে টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন ওয়েবসাইটেও স্পট করা হয়েছে। চলুন এই সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে OnePlus Nord N20 SE সম্পর্কে কি কি তথ্য উঠে এল জেনে নেওয়া যাক।

OnePlus Nord N20 SE পেল TDRA-এর অনুমোদন

CPH2469 মডেল নম্বর সহ একটি নতুন ওয়ানপ্লাস স্মার্টফোন টিডিআরএ সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকাটি নিশ্চিত করেছে যে, এটি ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই নামে বাজারে লঞ্চ হবে। উল্লেখযোগ্যভাবে, এই হ্যান্ডসেটটিই হবে সংস্থার প্রথম ‘এসই’ নামযুক্ত ডিভাইস। জানিয়ে রাখি, গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন সাইটেও এই ডিভাইসটিকে মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। যদিও এফসিসি তালিকাটি ওয়ানপ্লাস নর্ড ২০ এসই সম্পর্কে কোনো বিশদ বিবরণ প্রকাশ করেনি, তবে এটি ওয়ানপ্লাসের সর্বকালের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের নর্ড ফোন হবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, এর মডেল নম্বর দেখে মনে হচ্ছে নর্ড ২০ এসই মডেলটি Oppo A57 ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। এই মুহুর্তে, টিডিআরএ তালিকায় ওয়ানপ্লাস ডিভাইসটির কোনও স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি। যদিও, ওপ্পো এ৫৭-এর স্পেসিফিকেশনের ওপর ভিত্তি করে বলা যায়, ওয়ানপ্লাস নর্ড ২০ এসই-এ ৬.৫৭ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকতে পারে, যার সামনে ওয়াটারড্রপ নচ ডিজাইন দেখতে পাওয়া যাবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট দ্বারা চালিত হতে পারে এবং এতে পাওয়ার ব্যাকআপের জন্য শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে।

উল্লেখ্য, Oppo A57-এর মতো, OnePlus Nord N20 SE-এর দামও ১৫,০০০ টাকার কাছাকাছি হবে বলেই আশা করা যায়। এছাড়া, এই হ্যান্ডসেটের অন্যান্য সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির মধ্যে ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, সর্বাধিক ৮ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ, ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট, অতিরিক্ত স্টোরেজের জন্য মাইক্রোএসডি কার্ড স্লট এবং অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম অন্তর্ভুক্ত থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥