একাধিক সমস্যার সমাধান সহ এল OnePlus Nord ফোনে নতুন আপডেট

Published on:

মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সাথে OnePlus Nord ফোনে এল নতুন আপডেট। এই আপডেটে ফোনের বিভিন্ন বাগ ফিক্স করা হয়েছে। যার মধ্যে ক্যামেরা, সিস্টেম ও নেটওয়ার্কের বিভিন্ন সমস্যার সমাধান করা হয়েছে। নতুন এই আপডেটের ভার্সন নাম্বার OxygenOS 11.1.1.3। প্রসঙ্গত, ব্র্যান্ডের OnePlus 9, OnePlus 9 Pro, OnePlus 8, OnePlus 8T, OnePlus 8 Pro, OnePlus 7T সহ বেশ কয়েকটি ফোনেও সম্প্রতি মে মাসের সিকিউরিটি আপডেট এসেছে।

ওয়ানপ্লাস তাদের কমিউনিটি ফোরামে জানিয়েছে, ভারত ও ইউরোপের OnePlus Nord ইউজারদের জন্য নতুন আপডেট রোল আউট করা হয়েছে। এরমধ্যে ভারতীয় ইউজারদের কাছে 11.1.1.3.AC01DA ভার্সন সহ এই আপডেট ঢুকছে। যেখানে 11.1.1.3.AC01BA ভার্সন নাম্বার সহ ইউরোপের ইউজাররা আপডেটটি পাচ্ছে। মনে রাখবেন এই আপডেট অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক।

কোম্পানির তরফে আরও জানানো হয়েছে, এই আপডেট ফেজ ধরে রোল আউট করা হয়েছে। সেক্ষেত্রে প্রথমে কিছু ইউজার আপডেটটি পাবে। এর পর ওই ইউজাররা কোনো সমস্যার কথা না জানালে, সবার কাছে আপডেটটি‌ পৌঁছে যাবে।

এই আপডেটে Nord ফোনে ভিডিও রেকর্ড করার সময় যে ফ্রেম ড্রপ সমস্যা দেখা দিয়েছিল, তা ফিক্স করা হয়েছে। এছাড়াও সমাধান আনা হয়েছে কন্টাক্টে প্রোফাইল ফটো সেট করার সময় সমস্যার। আবার ফ্রন্ট ক্যামেরায় টাইম ল্যাপস মোডে স্যুইচ করার সময় যে দেরি হত তা আর হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥