Oppo A54s ফোনে থাকবে দুর্দান্ত ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ফাঁস রেন্ডার ও দাম

Avatar

Published on:

Oppo চলতি বছরের মার্চে A54 নামে একটি ফোন লঞ্চ করেছিল। এবার এই ফোনের আপগ্রেড ভ্যারিয়েন্ট আনছে তারা। Oppo A54s নামের এই ফোনের রেন্ডার সম্প্রতি ফাঁস হয়েছে। যেখান থেকে এর ডিজাইন ও স্পেসিফিকেশন সামনে এসেছে। Oppo A54s ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনটির দামও একটি রিপোর্টে সামনে এসেছে।

Oppo A54s রেন্ডার ও স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৪এস ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ওপ্পো এ৫৪এস ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Oppo A54s ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এছাড়া থাকবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে রান করবে।

Oppo A54s দাম ও কালার

রিপোর্ট অনুযায়ী, ওপ্পো এ৫৪এস ফোনের দাম রাখা হবে ২১৯ ইউরো (প্রায় ১৮,৯০০ টাকা)। যদিও ভারতে ফোনটি আরও ৫,০০০-৬,০০০ টাকা কমে আসবে বলে আমাদের অনুমান। ফোনটি পার্ল ব্লু ও ক্রিস্টাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥