Oppo A55 4G অক্টোবরের শুরুতে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আসছে, থাকবে বড় ব্যাটারি

Avatar

Published on:

১ অক্টোবর ভারতের বাজারে একটি নয়া স্মার্টফোন নিয়ে আসছে Oppo, যা অ্যামাজনে এক্সক্লুসিভলি বিক্রি করা হবে। অর্থাৎ, Amazon Great Indian Festiva। সেলে ফোনটি পাওয়া যাবে। Oppo-র তরফে ফোনটির আগমন নিয়ে একটি টিজার পোস্টারও শেয়ার করা হয়েছে। তাতে লেখা লেভেল আপ ইয়োর ‘এ’ গেম। কোন ডিভাইস লঞ্চ করা হবে, তা সরাসরি জানায়নি Oppo। তবে টিপস্টারদের দাবি, Oppo A55 4G ফোনটি ওইদিন ভারতে আসছে।

উল্লেখ্য, ইতিমধ্যেই আর্ন্তজাতিক বাজারে Oppo A55 5G-এর আত্মপ্রকাশ ঘটেছে। তবে ভারতে আসতে চলা ফোনটি 5G-এর জায়গায় 4G নেটওয়ার্ক সাপোর্ট করতে পারে। 5G ভার্সনে Dimensity 700 প্রসেসর ব্যবহার করা হয়েছিল। সে ক্ষেত্রে Oppo A55 4G-তে ভিন্ন চিপসেট দেওয়া হবে।

Oppo A55 4G-র রেন্ডার ফাঁস হয়েছিল

এর আগে ওপ্পো এ৫৫ ৪জি-এর রেন্ডার প্রকাশ্যে এসেছিল। ডিজাইনের দিক থেকে ডিভাইসটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ক্যামেরা সিস্টেমটি ভার্টিকালি অবস্থিত। ক্যামেরা মডিউলের নীচের দিকে আড়াআড়ি ভাবে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ওপ্পো এ৫৫ ৪জি ফোনের প্রাইমারি ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের।

এছাড়া ফোনটির সামনের দিকে পাঞ্চ-হোল ডিজাইনের ক্যামেরা পাওয়া যাবে। Oppo A55 4G তার প্রিডিসেসরের চেয়ে বড় ব্যাটারির সাথে আসতে পারে বলে মনে করা হচ্ছে। ৫,০০০ এমএএইচ এর থেকেই বড় ব্যাটারি থাকলেও অবাক হওয়ার কিছু থাকবে না। ডিভাইসটি ব্ল্যাক, গ্রীন, ও গ্রেডিয়েন্ট ব্লু কালার ভ্যারিয়েন্টে আসতে পারে। Oppo A55 4G-এর সম্পর্কে বাকি তথ্যগুলি এখনও অজানা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥