HomeMobilesOppo A76, Oppo A96 দুর্দান্ত ক্যামেরা ও Snapdragon 680 প্রসেসর সহ লঞ্চ...

Oppo A76, Oppo A96 দুর্দান্ত ক্যামেরা ও Snapdragon 680 প্রসেসর সহ লঞ্চ হল, দাম জেনে নিন

ওপ্পো এ৭৬ ৪জি-এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৭,৪৯৯ টাকা। আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ ওপ্পো এ৯৬ ৪জি-এর মূল্য ১৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে

ভারতের বাজারে আজ (১৭ মার্চ) ওপ্পো লঞ্চ করলো তাদের এ-সিরিজে অন্তর্ভুক্ত Oppo A76 এবং Oppo A96 স্মার্টফোন দুটি। এই মডেলগুলিতে ৪জি কানেক্টিভিটি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে রয়েছে। এই দুই হাই বাজেট রেঞ্জের স্মার্টফোনই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ বাজারে এসেছে। আসুন তাহলে Oppo A76 এবং Oppo A96 হ্যান্ডসেট দুটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

ভারতে ওপ্পো এ৭৬ ও ওপ্পো এ৯৬- এর দাম (Oppo A76, Oppo A96 Price in India)

ভারতে ওপ্পো এ৭৬ ৪জি-এর একক ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৭,৪৯৯ টাকা। আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ ওপ্পো এ৯৬ ৪জি-এর মূল্য ১৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

ওপ্পো এ৭৬ ও ওপ্পো এ৯৬-এর স্পেসিফিকেশন (Oppo A76, Oppo A96 Specifications)

নতুন ওপ্পো এ৭৬ ফোনটি ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি পাঞ্চ-হোল ডিসপ্লে সহ এসেছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ডিসপ্লের চারদিকে পাতলা বেজেল রয়েছে। অন্যদিকে, ওপ্পো এ৯৬-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৯ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল দেওয়া হয়েছে। এটি একটি পাতলা বেজেল সহ পাঞ্চ-হোল প্যানেল, যার ওপর পান্ডা গ্লাসের সুরক্ষা উপস্থিত।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo A76-এর ব্যাক প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেন্সর সহ একটি ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। আবার, Oppo A96- এর রিয়ার শেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে এবং এই হ্যান্ডসেটটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার দেখতে পাওয়া যাবে৷

পারফরম্যান্সের জন্য, দুটি ওপ্পো ফোনই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত। তবে Oppo A76 4G-এ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে, সেখানে Oppo A96-এ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মিলবে। ফোনগুলি একটি মাইক্রোএসডি কার্ড স্লট সহ এসেছে এবং এগুলিতে ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও রয়েছে। উভয়ই অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালার ওএস ১১.১ (ColorOS 11.1) ইউজার ইন্টারফেসে রান করে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A76 এবং Oppo A96 মডেল দুটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular