২ হাজার টাকার কমে বিক্রি শুরু হচ্ছে ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোন Oppo Enco M31 এর

Published on:

অপ্পো এবছরের মার্চে Reno 3 Pro এর সাথে দুটি ওয়্যারলেস হেডফোন লঞ্চ করেছিল, যাদের নাম Oppo Enco W31 এবং Enco M31। তবে কয়েকদিন আগে অপ্পো এনকো ডব্লিউ ৩১ এর সেল অনুষ্ঠিত হলেও, ভারতে এখনও কিনতে পারা যাচ্ছিলো না এনকো এম ৩১ কে। তবে এবার কোম্পানি Enco M31 ব্লুটুথ ইয়ারফোনের সেল ডেট জানিয়ে দিল।

Oppo Enco W31 এবং Enco M31 দাম :

লঞ্চের সময় অপ্পো জানিয়েছিল Enco W31 এর দাম হবে ৪,৯৯৯ টাকা। তবে Amazon India থেকে ট্রু ওয়্যারলেস হেডফোনকে ৩,৯৯৯ টাকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। এটি কালো ও সাদা রঙে পাওয়া যাবে। আবার OPPO Enco M31 এর দাম ১,৯৯৯ টাকা। এটি কালো ও সবুজ রঙে পাওয়া যাবে। আগামী ২৩ মে এর প্রথম সেল অনুষ্ঠিত হবে।

OPPO Enco M31 স্পেসিফিকেশন :

OPPO Enco M31 এর ফিচারের কথা বললে এটি নেকব্যান্ড ডিজাইনের সাথে এসেছে। এতে High-Res ওয়্যারলেস অডিওর সাপোর্ট ও দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে। এই ইয়ারফোনে ৯.২ এমএম ফুল রেঞ্জ ডায়নামিক ড্রাইভার মজুত আছে। আবার এতে LDAC অডিও কোডেকের সাপোর্ট দেওয়া হয়েছে।

Oppo Enco W31: স্পেসিফিকেশন

অপ্পোর এই ওয়্যারলেস হেডফোন ইন ইয়ার ডিজাইনের সাথে এসেছে। এই ইয়ারবাড আইপি ৫৪ রেটিং প্রাপ্ত, অর্থাৎ এটি জল ও ধুলো প্রতিরোধী। অপ্পো এতে ডুয়েল কম্পোসিট ব্যবহার করেছে। যেটি টিপিইউ (থার্মোপ্লাস্টিক পলিউরিথেনস) এবং গ্রাফিন ডায়াফ্রামস দ্বারা তৈরী। এতে দুটো মোড আছে- ব্যস ও ব্যালান্স মোড। এটি নয়েস ক্যান্সেলেশন অ্যালগরিদম ফিচারের সাথে এসেছে। আপনি যাতে খুব ভালোভাবে এটি কানে লাগাতে পারেন সেইজন্য ইয়ার টিপস আছে। এটি একবার চার্জে ২৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে কোম্পানি দাবি করেছে।

সঙ্গে থাকুন ➥